Sunny Leone: পুলিস নিয়োগের পরীক্ষায় বসলেন সানি! ভাইরাল অ্যাডমিট কার্ড

Sunny Leone: পুলিস নিয়োগের পরীক্ষায় সানি লিওনের নাম! উত্তরপ্রদেশের পুলিস কনস্টেবল নিয়োগ পরীক্ষার অ্যাডমিট কার্ড দেখা গিয়েছে সানির ছবি।

Updated By: Feb 18, 2024, 10:07 AM IST
Sunny Leone: পুলিস নিয়োগের পরীক্ষায় বসলেন সানি! ভাইরাল অ্যাডমিট কার্ড

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুলিস নিয়োগের পরীক্ষায় সানি লিওনের (Sunny Leone) নাম! উত্তরপ্রদেশের পুলিস কনস্টেবল নিয়োগ পরীক্ষার অ্যাডমিট কার্ড দেখা গিয়েছে সানির ছবি। ইতিমধ্যেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

জানা গিয়েছে, কনস্টেবল পদের জন্য উত্তর প্রদেশ পুলিস রিক্রুমেন্ট অ্যান্ড প্রমোশন বোর্ডের ওয়েবসাইটে অভিনেত্রীর নামে রেজিস্ট্রেশন করা হয়েছে। সানি লিওনের নাম এবং ছবি সহ অ্যাডমিট কার্ড ইস্যু করা হয়েছে। এই তথ্য এই তথ্য অফিসারদের কাছে পৌঁছলে বিভ্রান্তির পরিস্থিতি তৈরি হয়। প্রশাসনিক কর্মীরাও তৎপর হন। 

আরও পড়ুন:Rakul Preet Wedding: বিয়ের পিঁড়িতে বসছেন রাকুল প্রীত, তার আগে সিদ্ধি বিনায়কের দরবারে জুটি

প্রবেশপত্র অনুযায়ী, পরীক্ষার কেন্দ্র ছিল কনৌজের তিরওয়ায় শ্রীমতী সোনেশ্রী মেমোরিয়াল গার্লস কলেজে। প্রবেশপত্রে পরীক্ষার তারিখ ১৭ ফেব্রুয়ারি। জানা গিয়েছে, রেজিস্ট্রেশনের সময় ব্যবহৃত মোবাইল নম্বরটি ইউপির মাহোবার বাসিন্দার। এবং রেজিস্ট্রেশন ফর্মে দেওয়া ঠিকানাটি মুম্বইতে।

কলেজ প্রশাসনের তরফ থেকে জানানো হয়েছে, পরীক্ষার দিন কোনও পরীক্ষার্থী এই প্রবেশপত্র নিয়ে হাজির হননি।  ডিউটি ​​অফিসার ও কলেজের পরীক্ষার্থীদের তালিকায় এই প্রার্থীর কথা জানতে পারলে তারা হতবাক হয়ে যান।
অন্যদিকে, পুলিস কর্মকর্তারা বলেছেন যে, এটি একটি জাল অ্যাডমিট কার্ড। কোনও প্রার্থী ফর্ম পূরণ করার সময় সানি লিওনের ছবি আপলোড করে। আরও জানা যায়, প্রার্থীদের নির্দেশনা জারি করা হয়েছে। যার ছবি ভুল তাকে ছবি এবং আধার কার্ড নিয়ে কেন্দ্রে উপস্থিত হতে বলা হয়েছিল। 

আরও পড়ুন:Suhani Bhatnagar Death: মাত্র ১৯-এই প্রয়াত দঙ্গলের 'ববিতা'...

শনিবার থেকে উত্তরপ্রদেশে শুরু হয়েছে পুলিস কনস্টেবল নিয়োগ পরীক্ষা। উত্তরপ্রদেশের সমস্ত জেলা জুড়ে দু'দিনের এই পরীক্ষা দুটি শিফটে পরিচালিত হচ্ছে। পুলিশ কর্মকর্তাদের বরাত দিয়ে সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, পরীক্ষায় প্রার্থীদের ছদ্মবেশী করার জন্য গত দুই দিনে রাজ্য জুড়ে ১২০ জনেরও বেশি লোককে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন:Anjana Bhowmick Passes Away: প্রয়াত বর্ষীয়ান অভিনেত্রী অঞ্জনা ভৌমিক, মা হারালেন নীলাঞ্জনা-চন্দনা

কাজের দিক দিয়ে, সানি সম্প্রতি তামিল, মালয়ালি, হিন্দি এবং কন্নড় ছবিতে কাজ করছেন। বীরমাদেবী, কোটেশন গ্যাং, শেরো, কোকা কোলা, হেলেন এবং ইউআই তার পাইপলাইনের কয়েকটি ছবি। পাশাপাশি অভিনেত্রীকে বলিউডে 'দ্য ব্যাটল অফ ভিমা কোরেগাঁও'-তে ক্যামিও চরিত্রে দেখা যাবে। ব্যক্তিগত জীবনে সানি তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার ও তিন সন্তানকে নিয়ে সুখেই সংসার করছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.