মেয়েকে বুকে আঁকড়ে কাঠুয়া ধর্ষণকাণ্ডে আবেগঘন পোস্ট সানির

 বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অভিনেতা অভিনেত্রীরাও। সঞ্জয় কাপুর, সোনম কাপুর, অনিল কাপুর, কালকি কোয়েচলিন, জাভেদ আখতার, দিয়া মির্জা প্রায় সকলেই মুখ খুলেছেন। এবার কাঠুয়া ধর্ষণ কাণ্ডে আবেগঘন পোস্ট করছেন অভিনেত্রী সানি লিওনও।

Updated By: Apr 14, 2018, 04:58 PM IST
মেয়েকে বুকে আঁকড়ে কাঠুয়া ধর্ষণকাণ্ডে আবেগঘন পোস্ট সানির

নিজস্ব প্রতিবেদন: ৮ বছরের শিশুকে ৭দিন আটকে রেখে লাগাতার ধর্ষণ তারপর খুন। জম্মুর কাঠুয়ার এই ভয়াবহ ঘটনা শিহরণ জাগিয়েছে অনেকের মনেই। ঘটনা নিয়ে নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন অনেকেই। সোশ্যাল সাইটে ঘটনার কড়া নিন্দা করেছেন অনেকেই। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অভিনেতা অভিনেত্রীরাও। সঞ্জয় কাপুর, সোনম কাপুর, অনিল কাপুর, কালকি কোয়েচলিন, জাভেদ আখতার, দিয়া মির্জা প্রায় সকলেই মুখ খুলেছেন। এবার কাঠুয়া ধর্ষণ কাণ্ডে আবেগঘন পোস্ট করছেন অভিনেত্রী সানি লিওনও।

সোশ্যাল সাইটে ২ বছরের ছোট্ট মেয়ে নিশা ওয়াবার কউরকে বুকের মধ্যে আঁকড়ে ধরে ছবি পোস্ট করেছেন সানি লিওন। যেখানে দেখা যাচ্ছে সানি তাঁর মেয়েকে নিজের জ্যাকেট মধ্যে ঢেকে রেখেছেন। ক্যাপশানে লিখেছেন, ''আমি শপথ করছি আমি আমার হৃদয়, আত্মা, শরীর সবকিছু দিয়ে জগতের সমস্ত খারাপ কিছু থেকে তোমাকে সুরক্ষিত রাখব। এমনকি আমার জীবন দিয়েও তোমায় সুরক্ষিত রাখব। এজগতের প্রত্যেকটা শিশুই যেন সমস্ত খারাপ জিনিস থেকে এভাবে সুরক্ষিত থাকে। সকলেই তাঁদের শিশুকে এভাবে আগলে রাখুন, তাঁদের যে এই খারাপ জিনিসগুলোর জন্য মূল্য না চোকাতে হয়।''

 

 

 

 

প্রসঙ্গত কাঠুয়া ধর্ষণ কাণ্ডের বিভৎসতা সকলকে নাড়া দিয়েছে। ঘটনায় দোষীরা রেয়াত পাবে না বলে আশ্বস্ত করেছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আরও পড়ুন-সাসপেন্সে ভরা 'কবীর'-এ একা দেবই কি বীর?

.