Mahadev Betting Scam: ২৫০ কোটির দুর্নীতিতে জড়িত টাইগার-কৃতি থেকে নেহা-সানি! শীঘ্রই তলব ইডির...

Mahadev Betting Scam: সম্প্রতি দুবাইয়ে মহাদেব বেটিং অ্যাপের মালিক সৌরভ চন্দ্রকরের বিয়েতে উপস্থিত ছিলেন বলিউডের একাধিক সেলিব্রিটি। টাকার বিনিময়ে সেই বিয়ে বাড়িতে যান, এমনটাই খবর। সেই তালিকায় রয়েছে একাধিক তারকার নাম। এবার ৪০০ কোটির দুর্নীতিতে সেই সব সেলিব্রিটিদের তলব করতে চলেছে ইডি। এই তালিকায় রয়েছে সানি লিওন থেকে শুরু করে ভারতী সিং, টাইগার শ্রফের মতো অনেক সেলিব্রিটির নাম।

Updated By: Sep 19, 2023, 04:57 PM IST
Mahadev Betting Scam: ২৫০ কোটির দুর্নীতিতে জড়িত টাইগার-কৃতি থেকে নেহা-সানি! শীঘ্রই তলব ইডির...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মহাদেব বেটিং অ্যাপের(Mahadev Betting App) দুই মালিক সৌরভ চন্দ্রকর এবং রবি উৎপল। এই অ্যাপটি অবৈধ। চলতি বছর ফেব্রুয়ারিতে দুবাই বিয়ে করেন সৌরভ। সেই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমাজের নানা ক্ষেত্রের অনেক বিখ্যাত সব ব্যক্তিত্ব। জানা যায় যে সৌরভ এই বিয়েতে মোট ২০০ কোটি টাকা খরচ করেছেন।সৌরভের অ্যাপের ব্যবসা সারা ভারতেই শুধু নয়, রয়েছে অন্যান্য দেশেও। তাঁদের ব্যবসার লেনদেন হয় হাওয়ালার মাধ্যমে বলেই খবর ইডির কাছে। এবার এই অ্যাপ নিয়ে তদন্ত শুরু করেছে ইডি।

আরও পড়ুন- Apu Biswas: সাইবার ক্রাইমে অভিযুক্ত অপু বিশ্বাস! অভিনেত্রীর নামে পুলিসে অভিযোগ কলির...

সৌরভের বিয়েতে অনেক ইভেন্ট ম্যানেজমেন্টের লোক কাজ করছিলেন। বিয়েতে লোকজনে আনার জন্য ব্যবহার করা হয়েছে প্রাইভেট জেট। সেই বিয়েতে উপস্থিত ছিলেন বলিউডের অনেক সেলিব্রিটি। ইতোমধ্যেই সেই সব সেলেবদের একটি তালিকা তৈরি করেছে ইডি। সেই তালিকায় রয়েছেন পাকিস্তানের তারকারা। কাকে কাকে ইডি ডাকতে পারে জিজ্ঞাসাবাদে?  আতিফ আসলাম, রাহাত ফতেহ আলি খান, আলি পাইথন, বিশাল দাদলানি, নেহা কক্কড়, এলি আব্রাম, ভারতী সিং, সানি লিওন, ভাগ্যশ্রী, খুশি, কীর্তি খারবান্দা, নুসরত ভারুচা, কৃষ্ণা অভিষেক নাম রয়েছে বলে জানা যাচ্ছে।

কে এই সেলিব্রিটিদের ডেকেছিল? কিভাবে তাঁদের পারিশ্রমিক দেওয়া হল? চেকে কত টাকা দেওয়া হয়েছিল, কত টাকা নগদ দেওয়া হয়েছিল? এই নিয়ে এখন তদন্ত করতে চলেছে ইডি। এই তদন্তে সৌরভ কীভাবে হাওয়ালা করছিলেন,  সেই তথ্যও উঠে আসবে।

আরও পড়ুন- Vijay Daughter Death: মর্মান্তিক! মাত্র ১৬ বছরেই আত্মঘাতী অভিনেতা বিজয়ের কন্যা, কিন্তু কেন?

ইডি আধিকারিকরা আগামিকাল অর্থাৎ ২০ সেপ্টেম্বর থেকে এই সেলিব্রিটিদের সমন দেওয়া শুরু করবেন বলেই ইডি সূত্রে খবর। প্রতিটি সেলিব্রিটিকে তদন্তের জন্য আলাদা দিনে ডাকা হবে। এই তদন্ত মুম্বইয়ের ইডি-র ওরলি অফিসে চলবে বলেই ইডির এক সিনিয়র সূত্র জানিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.