Shah Rukh Khan New Movie: পাশেই রাখা চিত্রনাট্য! অজান্তেই আগামী ছবির নাম প্রকাশ করে ফেললেন শাহরুখ...

Shah Rukh Khan | Suhana Khan: সম্প্রতি কান ফিল্ম ফেস্টিভ্যালে মর্যাদাপূর্ণ পিয়েরে অ্যাঞ্জেনিক্স এক্সেল লেন্স পুরস্কার পাওয়ার জন্য চিত্রগ্রাহক সন্তোষ সিভানকে অভিনন্দন জানান শাহরুখ। সেই ভিডি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। সেখানেই দেখা যায়, শাহরুখের পাশে রাখা একটি চিত্রনাট্য। এই ছবি নিয়েই বেশ কয়েকদিন ধরে চলছিল জল্পনা। 

Updated By: May 29, 2024, 09:19 PM IST
Shah Rukh Khan New Movie: পাশেই রাখা চিত্রনাট্য! অজান্তেই আগামী ছবির নাম প্রকাশ করে ফেললেন শাহরুখ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সদ্য আইপিএলের(IPL 2024) ট্রফি ঘরে তুলেছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। এখনও উৎসবের মেজাজে গোটা খান পরিবার। আর তার মাঝখানেই ভুল করে বসলেন বাদশা। শাহরুখের পরবর্তী যে ছবি নিয়ে এতদিন জল্পনা চলছিল, সেই জল্পনাতে অজান্তে নিজেই সিলমোহর দিয়ে ফেললেন শাহরুখ খান।

২০২৩ সালে পরপর তিনটি সুপারহিট ছবি উপহার দিয়ে, অনবদ্য কামব্যাক করেন কিং খান। আইপিএল মিটতেই অনুরাগীরা অপেক্ষায়, শাহরুখের পরবর্তী ছবি কবে আসছে? সেই ছবির খবর অজান্তেই জানিয়ে ফেললেন মেগাস্টার। কিছুদিন আগেই শোনা যায় যে সিদ্ধার্থ আনন্দের প্রযোজনায় সুজয় ঘোষের (Sujoy Ghosh) ‘কিং’(King) নামের একটি ছবিতে কাজ করতে চলেছেন শাহরুখ। যেখানে তাঁর মুখ্য চরিত্রে দেখা যাবে সুহানা খানকে(Suhana Khan) ও ক্যামিয়ো করবেন শাহরুখ। 

আরও পড়ুন- Earthquake: ৫.৬ রিখটারে ভূমিকম্প বাংলাদেশে, কাঁপল কলকাতাও?

সম্প্রতি কান ফিল্ম ফেস্টিভ্যালে মর্যাদাপূর্ণ পিয়েরে অ্যাঞ্জেনিক্স এক্সেল লেন্স পুরস্কার পাওয়ার জন্য চিত্রগ্রাহক সন্তোষ সিভানকে অভিনন্দন জানান শাহরুখ। সেই ভিডি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায় এবং সেই ভিডিয়োতেই তাঁর পাশে ‘কিং’ শিরোনামের স্ক্রিপ্ট নজর কাড়ে অনুরাগীদের। 

অনুরাগীরা ধরেই নিয়েছেন, ক্যামিও নয়, হয়তো অন্যতম মুখ্য চরিত্রেই দেখা যাবে শাহরুখকে। এভাবেই হয়ত আসন্ন ছবির আনঅফিসিয়াল ঘোষণা করে দিলেন কিংখান। শাহরুখ তার এক্স হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা গেছে, শাহরুখ সিনেমাটোগ্রাফার সন্তোষ শিবনের কান পুরস্কার নিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। আর সেই ভিডিওতেই শাহরুখের পাশের টেবিলে দেখা গেছে ‘কিং’ খানের চিত্রনাট্য! 

সূত্রের খবর, কিং ছবির গল্পের মূল প্রেক্ষাপট জুড়ে আবেগের ছায়া। এই ছবিতে অ্যাকশন থাকলেও ‘পাঠান’ ও ‘জওয়ান’ ছবিতে শাহরুখের অ্যাকশনের তুলনায় এই ছবিতে অ্যাকশন একেবারে আলাদা। ২০২৩ সালের অক্টোবর থেকে চলতি বছরে ফেব্রুয়ারি মাস পর্যন্ত শাহরুখ ও সুহানার সঙ্গে দফায় দফায় বৈঠক করেছেন পরিচালক। এমনকী কয়েকদিন আগে শাহরুখের শ্যুটের একটি ছবি ফাঁস হওয়ায় অনেকেই মনে করেন যে পরিচালক সুজয় ঘোষের ‘কিং’ ছবির শুটিং ফ্লোর থেকেই ফাঁস হয়েছিল শাহরুখের লুক।

আরও পড়ুন- Jagannat Temple at Digha: মন্দির নির্মাণের কাজ প্রায় শেষ, রথেই খুলছে দিঘার জগন্নাথ মন্দির!

শাহরুখের নতুন ছবির খবর জানা মাত্রই অনুরাগীদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। নেটপাড়া মনে করছে ‘পাঠান’, ‘জওয়ান’ ছবির পর ফের ব্লকবাস্টার দিতে তৈরি শাহরুখ। গত বছরটা ছিল শাহরুখের ফিল্মি কেরিয়ারের সোনা মোড়ানো বছর। একের পর এক ‘পাঠান’,’জওয়ান’, ‘ডাঙ্কি’ হয়েছে ব্লকবাস্টার। আর ‘জওয়ান’ তো বলিউডের সবর্কালের রেকর্ড ভেঙেছে বক্স অফিসের ব্যবসায়। তারপর থেকেই কিং খান নিজেকে তৈরি করছেন, পরের চমকের জন্য। এবার শাহরুখের অজান্তেই সেই ছবির নামই ফাঁস হয়ে গেল নেটপাড়ায়। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.