KL Rahul-Athiya shetty: মা-বাবা হতে চলেছেন আথিয়া-কেএল রাহুল? জল্পনা উস্কে সুনীল বললেন...

Suniel Shetty: ২০২৩ সালের জানুয়ারিতে আথিয়া শেট্টিকে বিয়ে করেন কেএল রাহুল। ৫ বছর সম্পর্কের পর বিয়ে করেন তাঁরা। শোনা যাচ্ছে এবার বাবা-মা হতে চলেছেন তাঁরা। সেই সুখবরের ইঙ্গিত দিলেন সুনীল শেট্টি।

Updated By: Mar 31, 2024, 08:47 PM IST
KL Rahul-Athiya shetty: মা-বাবা হতে চলেছেন আথিয়া-কেএল রাহুল? জল্পনা উস্কে সুনীল বললেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জোরকদমে চলছে আইপিএল(IPL)। এরই মাঝে এক সুখবরের ইঙ্গিত দিলেন কেএল রাহুলের(KL Rahul) শ্বশুর মশাই অর্থাত্ অভিনেত্রী আথিয়া শেট্টির(Athiya Shetty) বাবা অভিনেতা সুনীল শেট্টি(Suniel Shetty)। সম্প্রতি সুনীলের একটি মন্তব্য থেকে জল্পনা শুরু হয়েছে যে হয়তো বাবা-মা হতে চলেছেন কে এল রাহুল ও আথিয়া শেট্টি। কিন্তু কী এমন বললেন তিনি?

আরও পড়ুন- Ronit Roy: কঙ্কালীতলায় রণিত রায়, লাইনে দাঁড়িয়ে সাধারণের সঙ্গেই পুজো দিলেন জনপ্রিয় অভিনেতা...

সারা দেশ জুড়ে আইপিএলের মরসুম। এই মুহূর্তে অনুষ্কা এবং সন্তানদের লন্ডনে রেখেই ভারতে ফিরে এসেছেন বিরাট কোহলি । অন্যদিকে লখনউ সুপার কিংসের অধিনায়ক কেএল রাহুল কেরিয়ারের এই টার্নিং পয়েন্টে নাকি জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন, এমনটাই খবর। 

২০২৩ সালের জানুয়ারিতে আথিয়া শেট্টিকে বিয়ে করেন কেএল রাহুল। ৫ বছর সম্পর্কের পর বিয়ে করেন তাঁরা। কেএল রাহুলকে জামাই হিসেবে পেয়ে গর্বিত সুনীল শেট্টিও। বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই সন্তানসম্ভবা হয়েছেন আথিয়া! এদিন তেমনই আভাস দিয়েছেন বর্ষীয়ান অভিনেতা।

আরও পড়ুন- Actor Death: পছন্দের বাইকই প্রাণ কাড়ল ২৭ বছরের জনপ্রিয় অভিনেতার, কীভাবে ঘটল এই দুর্ঘটনা?

সুনীল শেট্টি বর্তমানে মাধুরী দীক্ষিতের সঙ্গে জনপ্রিয় ড্যান্স রিয়্যালিটি শো, ডান্স দিওয়ানের অন্যতম বিচারক। সর্বশেষ পর্বটির নাম ছিল গ্র্যান্ডপেরেন্টস স্পেশাল। বিশেষ পর্বের সময়, শো হোস্ট ভারতী সিং মজার ছলে সুনীলকে বলেছিলেন যে যখন তিনি নানা (দাদু) হয়ে যাবেন তখন তাকে কীভাবে আচরণ করতে হবে, কারণ কোনও শিশুই এমন 'কুল' দাদুকে সামলাতে পারবে না।

ভারতীর এই কথা শুনে অভিনেতা বলেন, 'হ্যাঁ, পরের মরশুমে যখন আমি আসব, তখন আমি নানার মতো মঞ্চে হাঁটব'। এই মন্তব্য থেকেই নতুন জল্পনা শুরু। অনেকেই অনুমান করেন, তাহলে হয়তো আথিয়া শেট্টি এবং কে এল রাহুল তাঁদের প্রথম সন্তানের অপেক্ষায় রয়েছেন অর্থাত্ হয়তো আথিয়া অন্তঃসত্ত্বা। তবে আবার অনেকেরই অনুমান, এটা শুধুমাত্র মজা করেই বলেছেন সুনীল। সত্যিটা জানা সময়ের অপেক্ষা। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.