Sukesh Chandrashekhar: জ্যাকুলিনের 'কনম্যান' এবার বড়পর্দায়, তৈরি হতে চলেছে সুকেশের বায়োপিক

Sukesh Chandrashekhar: সুকেশের জীবন নিয়ে সিনেমা! পরিচালক আনন্দ কুমারের ইচ্ছে খানিকটা সেরকমই। পরিচালক আনন্দ ছয় মাসের জন্য দিল্লির একটি হোটেল বুক করেছেন। ফলে, সুকেশ চন্দ্রশেখরকে নিয়ে আনন্দ কুমারের প্রজেক্টের গুজবও  এখন জোরদার হয়েছে।  

Updated By: Mar 16, 2023, 07:26 PM IST
Sukesh Chandrashekhar: জ্যাকুলিনের 'কনম্যান' এবার বড়পর্দায়, তৈরি হতে চলেছে সুকেশের বায়োপিক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর্থিক তছরূপের অভিযোগে বর্তমানে তিহাড় জেলে সুকেশ চন্দ্রশেখর। জ্যাকুলিন ফার্নান্ডেজ ও নোরা ফাতেহির সঙ্গে ত্রিকোণ প্রেমের গল্প কে না জানে। কিছুদিন আগেও নারী দিবসে জ্যাকুলিনকে জেল থেকে চিঠি লিখেছিলেন সুকেশ। যা নিয়ে জোর চর্চাও হয়েছিল। এবার ফের শিরোনামে কনম্যান। তাছাড়া সুকেশের মানি লন্ডারিংয়ের গল্প তো আছেই তাঁকে আরও বেশি জনপ্রিয় করে তোলার জন্য। 

তাই বলে সুকেশের জীবন নিয়ে সিনেমা! পরিচালক আনন্দ কুমারের ইচ্ছে খানিকটা সেরকমই। সুকেশের জীবন কাহিনিকে সেলুলয়েডে নিয়ে আসার পরিকল্পনা করছেন তিনি। সুকেশের জীবনের চড়াই উতরাইয়ের নানা ঘটনা রূপোলি পর্দায় সাজাবেন আনন্দ। 

আরও পড়ুন, মায়ের লড়াইকে কুর্নিশ, রানীর অভিনয়ে মুগ্ধ ভিকি-ক্যাট

প্রসঙ্গত, সুকেশ চন্দ্রশেখর পেশায় একজন ব্যবসায়ী। অভিনেত্রী লীনা মারিয়া পল তাঁর স্ত্রী। ২০২২ সালে মানি লন্ডারিংয়ের মামলায় পুলিস গ্রেফতার করে সুকেশকে। তাঁর বিরুদ্ধে ২০০ কোটি টাকার আর্থিক তছরূপের অভিযোগ রয়েছে। তাঁর গ্রেফতারের আগে এই মামলায় জ্যাকুলিন ফার্নান্ডেজ ও নোরা ফাতেহিকেও জিজ্ঞাসাবাদ করে পুলিস। দেশের বাইরেও যাওয়া নিষেধ ছিল তাঁদের। 

জিজ্ঞাসাবাদের সময় নোরা জানিয়েছিলেন যে তাঁকে একটি স্বেচ্ছাসেবী মূলক অনুষ্ঠানে উপস্থিত থাকতে বলা হয়েছিল। তার বদলে একটি গুচির ব্যাগ, আইফোন উপহার দিয়েছিলেন লীনা। চন্দ্রশেখর ও তাঁর স্ত্রী তাঁকে একটি BMW গাড়িও উপহার হিসাবে দেবেন বলে জানায় নোরা। 

সূত্রের খবর, আনন্দ কুমার সুকেশের জীবনে গুরুত্বপূর্ণ তথ্য সংগ্রহ করছেন। তাঁর ছবির মাধ্যমে চন্দ্রশেখরের জীবনের অজানা গল্পগুলিকে তুলে ধরার কথা ভাবছেন তিনি। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে পরিচালক জানান, চন্দ্রশেখরের জীবনের গল্পকে পর্দায় তুলে ধরতে চান তিনি। ইতিমধ্য়েই সোশ্যাল মিডিয়ায় তিহার জেলের জেলার দীপকের সঙ্গে আনন্দর ছবি দর্শকের মনে প্রশ্নচিহ্ন তৈরি করে। পাশাপাশি সুকেশ চন্দ্রশেখরকে নিয়ে আনন্দ কুমারের প্রজেক্টের গুজবও জোরদার হয়।

আরও পড়ুন, Shakib Khan Controversy: ‘ধর্ষণের অভিযোগের মাঝেই দেশ ছেড়েছেন শাকিব’,দাবি প্রযোজকের, উত্তাল বাংলাদেশ

পরিচালক আনন্দ ছয় মাসের জন্য দিল্লির একটি হোটেল বুক করেছেন। সেখান থেকেই তাঁর ছবির কাজ শুরু করার পরিকল্পনা তাঁর। তবে এখনও পর্যন্ত কাস্টিং এবং লোকেশন সম্পর্কে কিছু জানা যায়নি। কিন্তু অনুমান করা যায় যে শীঘ্রই সেই তথ্য সামনে আসতে চলেছে। 

আশা করা যায় ২০২৪ সালের শেষের দিকে বা ২০২৫-এর প্রথমেই মুক্তি পাতে পারে সুকেশের বায়োপিক।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.