JACQUELINE FERNANDEZ | SUKESH CHANDRASEKHAR: ‘জন্মদিনে তোমায় মিস করছি’, জেল থেকে জ্যাকুলিনকে প্রেমপত্র লিখলেন সুকেশ...

২০০ কোটি টাকার আর্থিক তছরুপের কারণে জেলবন্দি সুকেশ| অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্ডেজকে দিল্লির মান্ডোলি জেল থেকে একটি চিঠি লিখেছেন,এই জন্মদিনে আমি তোমাকে খুব মিস করছি , আমি আমার চারপাশে তোমার উপস্থিতিকে মিস করছি |

Updated By: Mar 25, 2023, 08:26 PM IST
JACQUELINE FERNANDEZ | SUKESH CHANDRASEKHAR: ‘জন্মদিনে তোমায় মিস করছি’, জেল থেকে জ্যাকুলিনকে প্রেমপত্র লিখলেন সুকেশ...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো : প্রভাবশালী ব্যক্তি ও ব্যবসায়ীদের কাছে থেকে ২০০ কোটি টাকা তোলাবাজির অভিযোগে কারাবন্দী সুকেশ চন্দ্রশেখর। তবে বান্ধবী জ্যাকুলিন ফার্নান্ডেজের প্রতি তাঁর ভালোবাসা কোনও অংশেই কমেনি। আজ তাঁর জন্মদিনে অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্ডেজকে দিল্লির মান্ডোলি জেল থেকে একটি চিঠি লিখেছেন সুকেশ। ২০০ কোটি তোলাবাজির ঘটনায় জ্যাকুলিনকও জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। তাছাড়াও সুকেশকে গতমাসের শেষের দিকে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট গ্রেফতার করেছিল। তাঁর বিরুদ্ধে প্রোমোটার মালবিন্দর সিংয়ের স্ত্রীর সঙ্গে প্রতারণার সঙ্গে যুক্ত একটি নতুন আর্থিক দুর্নীতির মামলাও দায়ের করা হয়েছে। 
 
আরও পড়ুন :Arijit Singh: ‘আমি কৃতজ্ঞ’, ইতিহাস গড়ল অরিজিতের গান...

জ্যাকুলিনকে সাম্প্রতিক একটি চিঠিতে ‘আমার বেবি জ্যাকুলিন’ বলে সম্বোধন করেন। তিনি আরও লেখেন ‘এই জন্মদিনে আমি তোমাকে খুব মিস করছি , আমি আমার চারপাশে তোমার উপস্থিতিকে মিস করছি, তোমাকে বলার মতো আমার কাছে কোনো ভাষা নেই, কিন্তু আমি জানি তোমার প্রতি আমার ভালোবাসা কখনও শেষ হবে না। তোমার সুন্দর হৃদয়ে কী আছে আমি জানি! আমার প্রমানের দরকার নেই। আমার সবটুকু জুড়ে তুমি আছো, তোমার ভালোবাসায় সব আমার কাছে। যাই হোক না কেন তুমি জানো আমি এখনো তোমার পাশেই আছি। তোমাকে ধন্যবাদ তোমার হৃদয় আমাকে দেওয়ার জন্য।’ এর আগেও ভ্যালেন্টাইন্স ডে-র দিন তিনি শুভেচ্ছা বার্তা পাঠিয়েছিলেন সাংবাদিকদের মাধ্যমে। এছাড়াও সুকেশ বলেন, ‘আমার জন্মদিনে পাঠানো সমস্ত শুভেচ্ছার জন্য আমি আমার সমস্ত অনুরাগী ও বন্ধুদের শুভেচ্ছা জানাই। শত শত চিঠি শুভেচ্ছাবার্তা পেয়ে আমি ধন্য মনে করছি, ধন্যবাদ সকলকে।"

আরও পড়ুন: Nilu Kohli: বাথরুম থেকে উদ্ধার জনপ্রিয় অভিনেত্রীর স্বামীর দেহ...

২০০ কোটি টাকার আর্থিক তছরুপের কারণে জেলবন্দি সুকেশ । জ্যাকুলিনের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জেরে গত বছর থেকেই শিরোনামে রয়েছেন অভিনেত্রী। ইডির দাবি সুকেশের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন জ্যাকুলিন এছাড়াও অনেক আর্থিক সুবিধা নিয়েছেন জ্যাকুলিনের পরিবার। শুধু তা-ই নয় সুকেশের সঙ্গে দুর্নীতিতে অভিনেত্রী নোরা ফতেহির নামও জড়িয়ে গিয়েছে। অন্যদিকে জ্যাকুলিনের আইনজীবী দাবি করেছেন অভিনেত্রী বিতর্কের শিকার। প্রেম পত্রের ব্যাপারে কোনও মন্তব্য করেননি জ্যাকুলিন।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.