Smriti Irani: ‘গর্ভপাতের পরের দিনই একতার ধারাবাহিকের শ্যুটে আসতে বাধ্য করা হয়েছিল’, বিস্ফোরক স্মৃতি...

Smriti Irani: 'কিঁউকি সাস ভি কভি বহু থি'-র সেটেই শরীর খারাপ লাগছিল অভিনেত্রীর। অসুস্থতার কথা জানিয়ে নির্মাতাদের সেই দিনের জন্য তাঁকে ছেড়ে দিতে বলেছিলেন স্মৃতি। কিন্তু যখন তাঁরা তাঁকে ছেড়ে দেয়  ততক্ষণে সন্ধ্যা হয়ে গেছে। তাঁর কথায়,  ‘ডাক্তার আমাকে সোনোগ্রাফি করানোর পরামর্শ দেন। কিন্তু যাওয়ার পথে রাস্তাতেই আমার রক্তক্ষরণ শুরু হয় এবং আমার মনে পড়ে যে, তখন বৃষ্টি হচ্ছিল...'

Updated By: Mar 25, 2023, 08:05 PM IST
Smriti Irani: ‘গর্ভপাতের পরের দিনই একতার ধারাবাহিকের শ্যুটে আসতে বাধ্য করা হয়েছিল’, বিস্ফোরক স্মৃতি...

Smriti Irani, Ekta Kapoor, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'কিউকি সাস ভি কভি বহু থি' ধারাবাহিকে তুলসীর চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয় হয়েছিলেন স্মৃতি ইরানি। ২০০৭ সালে তিনি ধারাবাহিকটি ছেড়ে দেওয়ার আগে টানা সাত বছর তাঁকে দেখা গেছে তুলসীর চরিত্রে। এই চরিত্রের হাত ধরেই প্রায় প্রতিটি সিরিয়ালপ্রেমী মানুষের পরিবারের সদস্য হয়ে ওঠেন স্মৃতি ইরানি। সেই ধারাবাহিকের সঙ্গে যেমন ভালো স্মৃতি রয়েছে অভিনেত্রী, সেরকমই কিছু খারাপ স্মৃতিও রয়েছে অভিনেত্রীর। সম্প্রতি এক সাক্ষাৎকারে কেন্দ্রীয় মন্ত্রী তথা অভিনেত্রী স্মৃতিচারণা করেন যে, কীভাবে গর্ভপাতের পর মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই তাঁকে সেটে ডেকে আনা হয়েছিল।

আরও পড়ুন- Arijit Singh: ‘আমি কৃতজ্ঞ’, ইতিহাস গড়ল অরিজিতের গান...

'কিঁউকি সাস ভি কভি বহু থি'-র সেটেই শরীর খারাপ লাগছিল অভিনেত্রীর। অসুস্থতার কথা জানিয়ে নির্মাতাদের সেই দিনের জন্য তাঁকে ছেড়ে দিতে বলেছিলেন স্মৃতি। কিন্তু যখন তাঁরা তাঁকে ছেড়ে দেয়  ততক্ষণে সন্ধ্যা হয়ে গেছে। তাঁর কথায়,  ‘ডাক্তার আমাকে সোনোগ্রাফি করানোর পরামর্শ দেন। কিন্তু যাওয়ার পথে রাস্তাতেই আমার রক্তক্ষরণ শুরু হয় এবং আমার মনে পড়ে যে, তখন বৃষ্টি হচ্ছিল। আমি একটি অটো থামিয়ে চালককে হাসপাতালে নিয়ে যেতে বলি। আমি হাসপাতালে পৌঁছেছি,  একজন নার্স ছুটে এসে অটোগ্রাফ চান, তখন আমার প্রবল রক্তক্ষরণ হচ্ছিল। আমি তাকে অটোগ্রাফ দিয়ে বললাম, 'অ্যাডমিট করে নেবেন আমায়, আমার মনে হয় গর্ভপাত হয়ে গেছে'।

আরও পড়ুন- Nilu Kohli: বাথরুম থেকে উদ্ধার জনপ্রিয় অভিনেত্রীর স্বামীর দেহ...

অভিনেত্রী-রাজনীতিবিদ আরও বলেন, পরের দিন শো-এর প্রোডাকশন থেকে ফোন করে তাঁকে পরের দিন কাজে ফিরতে বলা হয়। তখন তাঁদের গর্ভপাতের কথা জানালে প্রোডাকশনের তরফ থেকে বলা হয়, 'কোনও সমস্যা নেই, দুপুর ২টোর শিফটে আসুন'। সেই সময় স্মৃতি শুধু কিঁউকি সাস ভি কভি বহু থি-র জন্য কাজ করছিলেন না, রবি চোপড়ার রামায়ণেও সীতা চরিত্রে অভিনয় করছিলেন। একতা-র বালাজি স্মৃতিকে কাজে ফিরতে বললেও চোপড়া তাঁকে এক দিন বিশ্রাম নিতে বলেন। তিনি বলেন, “আমি রবি চোপড়াকে অনুরোধ করেছিলাম, যদি আমি সকাল ৭টার শিফটের বদলে সকাল ৮টায় আসি। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর আমাকে একবার বাড়ি যেতে হবে। তিনি আমাকে বললেন, 'আপনি কি পাগল? সন্তান হারালে কেমন লাগে জানি, আপনি সবেমাত্র সেই কষ্টের মধ্যে দিয়ে গেছেন। কাল আসার দরকার নেই। আমি বললাম, 'রবি জি রবিবারের শ্যুটিং বাকি, সীতা ছাড়া তো হবে না' তিনি বলেন, 'আমি ম্যানেজ করে নেব'।

আরও পড়ুন- Smriti Irani Viral Video: মিনি স্কার্টে ব়্যাম্পে স্মৃতি ইরানি, জন্মদিনে ভাইরাল ২৫ বছরের পুরনো ভিডিয়ো...

সাক্ষাৎকারে স্মৃতি আরও বলেন, কীভাবে তাঁর এক কিউকির সহ-অভিনেতা প্রযোজকের কাছে তাঁর নামে মিথ্যাচার করেছিলেন। সেই অভিনেতা একতা কাপুরকে বলেন, ‘তাঁর গর্ভপাত আসল নয়’। এমনকী তিনি তার প্রমাণও দেখান একতাকে, যদিও সেই প্রমাণ দেখতে চাননি একতা, তিনি কিছুটা অস্বস্তিতেও পড়ে যান। তিনি বলেন, ‘ওই ব্যক্তি বুঝতে পারেননি যে আমি ফিরে এসেছি কারণ আমার বাড়ির EMI দেওয়ার জন্য টাকার প্রয়োজন ছিল। পরের দিন আমি আমার সব মেডিকেল পেপার একতার কাছে নিয়ে গেলাম। একতাকে বললাম, এটা কোনও নাটক নয়। তিনিও অস্বস্তি বোধ করেন এবং আমাকে কাগজ দেখাতে নিষেধ করেন। আমি তাঁকে বলেছিলাম, ‘ভ্রুণটিও যদি থাকত, তা হলে তোমায় দেখাতাম’।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.