Shah Rukh Khan| Suhana Khan: বাবা শাহরুখের সঙ্গেই বড়পর্দায় প্রথম ছবি সুহানার, শুরু প্রিপ্রোডাকশনের কাজ...

Suhana Khan Debut on Big Screen: বলিউডে ডেবিউ করতে চলেছেন সুহানা খান। জোয়া আখতারের ছবিতে দেখা যাবে তাঁকে। তবে সেই ছবি মুক্তি পাবে ওটিটিতে। ইতোমধ্যেই বড়পর্দায় ছবিরও পরিকল্পনা শুরু সুহানার। শোনা যাচ্ছে শাহরুখের সঙ্গেই বড়পর্দায় প্রথম ছবি করবেন সুহানা।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jun 26, 2023, 05:00 PM IST
Shah Rukh Khan| Suhana Khan: বাবা শাহরুখের সঙ্গেই বড়পর্দায় প্রথম ছবি সুহানার, শুরু প্রিপ্রোডাকশনের কাজ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জোয়া আখতারের(Zoya Akhtar) ছবি ‘আর্চিসে’(Archies) অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে সুহানা খানকে(Suhana Khan)। এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখছেন শাহরুখকন্যা। তবে ছবিটি বড়পর্দায় নয়, ছবিটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। শোনা যাচ্ছে বাবার সঙ্গেই বড়পর্দায় ডেবিউ করতে চলেছেন সুহানা খান। পাঠান-এর(Pathaan) সাফল্যের পর সিদ্ধার্থ আনন্দের(Sidharth Anand) সঙ্গে ফের জুটি বাঁধছেন শাহরুখ খান। তাঁদের দুজনের যৌথ প্রযোজনায় একটি ছবির পরিকল্পনা করছেন তাঁরা। জানা যাচ্ছে সেই ছবিতেই একসঙ্গে দেখা যাবে শাহরুখ খান(Shah Rukh Khan) ও সুহানা খানকে।

আরও পড়ুন- Rafiath Rashid Mithila: তৃতীয় ব্যক্তির উপস্থিতিতে সংসারে ভাঙন সৃজিত-মিথিলার? মুখ খুললেন অভিনেত্রী...

এই বছরের শুরুতেই বড়পর্দায় ঝড় তুলেছিলেন শাহরুখ খান ও পরিচালক সিদ্ধার্থ আনন্দের জুটি। সারা বিশ্ব জুড়ে ১০০০ কোটির ব্যবসা করে তাঁদের ছবি ‘পাঠান’। এবার পাঠান হয়েই সলমান খানের টাইগার থ্রিয়ে দেখা যাবে সলমান খানকে। এমনকী সলমান ও শাহরুখকে নিয়ে আরেকটি ছবিরও পরিকল্পনা করে ফেলেছেন সিদ্ধার্থ আনন্দ। যশরাজ ফিল্মসের প্রযোজনায় এই ছবির নাম হতে চলেছে পাঠান ভার্সেস টাইগার। ২০২৪ সালে মুক্তি পাওয়ার কথা সেই ছবির। এর মাঝেই সিদ্ধার্থের প্রযোজনা সংস্থার সঙ্গে জুটি বাঁধতে চান শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট।

আরও পড়ুন- Swastika Mukhejee | Srijit Mukherji: ‘যদি উত্তর হ্যাঁ হয়, তাহলে আমারও একটা চাই’, প্রকাশ্যেই সৃজিতের কাছে আবদার স্বস্তিকার...

নাম প্রকাশে অনিচ্ছুক সিদ্ধার্থ-শাহরুখ ঘনিষ্ঠ এক ব্যক্তির দাবি, ‘পাঠানের সাফল্যের পর এবার পরিচালক ও অভিনেতা জুটি ছাড়াও আরও অনেক ভূমিকায় দেখা যাবে তাঁদের। ইতোমধ্যেই একটি ছবির পরিকল্পনা করছেন তাঁরা। সেই ছবিটি মুক্তি পাবে তাঁদের প্রযোজনা সংস্থা থেকে। যদিও ছবির নাম এখনও ঠিক হয়নি তবে ইতোমধ্যেই ছবির প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে। সকলে এই ছবির শ্যুটিং শুরুর অপেক্ষায় আছে।’

ছবিটি নিয়ে সবচেয়ে বেশি এক্সাইটেড শাহরুখ খান। কারণ এই ছবির হাত ধরেই বড়পর্দায় ডেবিউ করতে চলেছেন তাঁর কন্যা সুহানা। সম্প্রতিই আর্চিসের শ্যুট শেষ করেছেন সুহানা। জোয়া আখতারের এই ছবিতে সুহানার পাশাপাশি ডেবিউ করছেন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের কন্যা শ্বেতা বচ্চন নন্দার ছেলে অগ্যস্ত নন্দা ও বনি কাপুর ও শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর। দিদি জাহ্নবীর পর এবার ইন্ডাস্ট্রিতে পা রাখছেন খুশিও।

আরও পড়ুন- Tiger 3: সলমান-ক্যাটরিনার ‘টাইগার থ্রি'র সঙ্গে অ্যাভেঞ্জারসের যোগ?

সূত্রের খবর, ছবিতে শাহরুখের চরিত্রটি কী বা চরিত্রটা কতটা বড় তা এখনও পরিষ্কার নয়। তোমার শোনা যাচ্ছে ছবিতে শাহরুখের চরিত্রটি নায়কের নয়, ডিয়ার জিন্দেগীর মতোই ছোট চরিত্রে অল্প সময়ের জন্যই পর্দায় আসবেন কিং খান। এছাড়াও ছবিটিতে থাকবে একাধিক চরিত্র। আপাতত সেই সব চরিত্রে কাস্টিং চলছে। তবে সেখানেই একটি মুখ্য চরিত্রে থাকবেন সুহানা খান। আপাতত রেড চিলিজ থেকে মুক্তির অপেক্ষায় রয়েছে অ্যাটলির ছবি জওয়ান। এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন শাহরুখ খান। অন্যদিকে সিদ্ধার্থ আনন্দ বানাচ্ছেন ফাইটার। এরপর টাইগার শ্রফের সঙ্গে ব়্যাম্বো বানাবেন সিদ্ধার্থের প্রযোজনা সংস্থা। তারপরেই সুহানা ও শাহরুখকে একসঙ্গে পর্দায় আনবেন পরিচালক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.