শীতে নতুন স্টাইল স্টেটমেন্ট, ফের চর্চায় Suhana Khan

 ফের একবার শীতের পোশাকে নজর কাড়লেন শাহরুখ কন্যা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 31, 2020, 05:38 PM IST
শীতে নতুন স্টাইল স্টেটমেন্ট, ফের চর্চায় Suhana Khan

নিজস্ব প্রতিবেদন : বলিউডে পা রাখেননি। তবে তাতে কি! তাঁকে নিয়ে যে কোনও তারকার থেকে কিছু কম চর্চা হয় না। হাজার হোক, তিনি বলিউড বাদশা শাহরুখ খান কন্যা বলে কথা। বয়স মাত্র ২০, তবে এই বয়সেও তাঁর অনুরাগীর সংখ্যা কিছু কম নয়। মাঝে মধ্যেই বিভিন্ন ছবিতে নেট দুনিয়ায় ঝড় তোলেন সুহানা খান। ফের একবার শীতের পোশাকে নজর কাড়লেন শাহরুখ কন্যা। 

সাদা সোয়েটার ক্রপ টপ, সঙ্গে ম্যাচিং মিডি স্কার্টে ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করেছেন সুহানা। তৈরি করেছেন শীতের নতুন স্টাইল স্টেটমেন্ট। পোশাকের সঙ্গে মানানসই মেক-আপ আর সঙ্গে গ্লসি গোলাপী লিপস্টিক লাগিয়েছেন সুহানা। চুলটা বেঁধেছেন পনিটেইল করে।

আরও পড়ুন-২০২০র শেষ, ২০২১ এ পা রাখার মুহূর্তে ফিরে দেখা বাংলা বিনোদনের দুনিয়া

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

কিছুদিন আগেও বাদামী রঙের গলাবন্ধ টপ, সঙ্গে গাঢ় বাদামী রঙা প্যান্ট পরে, খোলা চুলে নজর কেড়েছিলেন শাহরুখ কন্যা। সবথেকে বেশি দৃষ্টি আকর্ষণ করেছিল সুহানার মেদহীন শরীর আর সরু কোমর। সুহানার সেই ছবি দেখে তাঁর বন্ধু শানায়া কাপুর (সঞ্জয় কাপুরের মেয়ে) লিখেছিলেন, 'তোমার মত কোমর পেতে পারি?'

আরও পড়ুন-'Film Industry-র বিরুদ্ধে আঙুল তুললে খারাপ লাগে', পরোক্ষে Kangana-কে বিঁধলেন Sonu Sood?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

প্রসঙ্গত, লকডাউনের মধ্যে শর্টফিল্ম 'দ্য গ্রে পার্ট অফ ব্লু'-তে অভিনয় করে ফেলেছেন সুহানা। তবে তিনি কবে সিনেমার দুনিয়ায় পা রাখবেন তার অপেক্ষাতে রয়েছেন অনুরাগীরা। 

আরও পড়ুন-Sushant Singh Rajput Death Case : তদন্ত কতদূর এগিয়েছে? জানাল CBI

.