Sudipa Chatterjee: চিকিৎসকের গাফিলতিতে মৃত্যু সন্তান ভানুর! ক্ষোভ উগরে দিলেন সুদীপা...

Sudipa Chatterjee: চিকিৎসকের গাফিলতিতেই মৃত্যু হয়েছে সুদীপার পোষ্য সন্তান ভানুর। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়ে তিনি লেখেন, আমি চিকিৎসকের নাম নেব না। আমি ভগবানের উপরেই তাঁর শাস্তি ছেড়ে দিলাম।

Updated By: May 9, 2023, 10:01 PM IST
Sudipa Chatterjee: চিকিৎসকের গাফিলতিতে মৃত্যু সন্তান ভানুর! ক্ষোভ উগরে দিলেন সুদীপা...

Sudipa Chatterjee, Pet Doctor, Agnidev Chatterjee, Medical Negligence, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সুদীপা ও অগ্নিদেব চট্টোপাধ্যায়ের পোষ্য পুত্র ভানুভূষণ চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় ছিল। পরিচালক ও সঞ্চালিকার নান পোস্টে ভানুর ছবি দেখা যেত। এমনকী ভানুরও সোশ্যাল মিডিয়ায় একটি প্রোফাইলও ছিল। কিন্তু গত বছর মে মাসে সুদীপা ও অগ্নিদেবকে ছেড়ে চলে যায় ভানু। সেই শোক সামলে উঠতেই পারছিলেন না সুদীপা। তিনি জানিয়েছিলেন যে, ভানুর চলে যাওয়ার পর অবসাদের শিকার হন তিনি।

আরও পড়ুন- TV Actress: নৃশংস! ১৫ মাসের সন্তানকে বারংবার মেঝেতে আছাড় অভিনেত্রীর স্বামীর...

ভানুর মৃত্যুর পর সেই শোক থেকে সুদীপাকে তুলে আনতেই বাড়িতে নতুন পোষ্য আনেন অগ্নিদেব চট্টোপাধ্যায়। তবে আগের সন্তানসম পোষ্যকে ভুলতে পারেননি সঞ্চালিকা-অভিনেত্রী সুদীপা। তাঁর এক বছরের মৃত্যু বার্ষিকীতে ফের পুরনো স্মৃতি রোমন্থন করলেন তিনি। এমনকী ভানুর মৃত্যুর জন্য এক চিকিৎসকের দিকেও আঙুল তোলেন তিনি। তবে সেই চিকিৎসকের নাম প্রকাশ্যে আনেননি সুদীপা।

আরও পড়ুন- Tv Actress Wedding: বিয়ের পিঁড়িতে মিষ্টি সিং, টেলি অভিনেত্রীকে আইবুড়োভাত খাওয়ালেন তিথি...

সোশ্যাল মিডিয়ায় তিনি লিখলেন, “এক বছর হয়ে গেল তুমি আমাদের ছেড়ে চলে গিয়েছ। যখন ইচ্ছে তখনই হয়তো তোমায় আদর করতে পারি না, তবে তোমার উপস্থিতি সব সময় অনুভব করতে পারি। মা এখনও তোমায় ভালোবাসে। আমাদের দেখা না হওয়া অবধি তোমার জন্য রইল ভালোবাসা ও আশীর্বাদ। আমি তোমার, বাবা, ঠাম্মা সেই চিকিৎসককে কখনও ক্ষমা করব না। যে তোমাকে ফেলে অন্য কুকুরদের দেখে সময় নষ্ট করল, যার জন্য তোমার প্রাণ গেল। ভগবান তাঁকে ক্ষমা করবে না। টাকা খেকো রাক্ষসকে আমরা কখনও ক্ষমা করব না। আমি চিকিৎসকের নাম নেব না। আমি ভগবানের উপরেই তাঁর শাস্তি ছেড়ে দিলাম। উনি তাকে সেরা শাস্তি দেবেন।”

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.