Sohini, Ranojoy-এর কাছে ক্ষমা চেয়ে তরজা মেটালেন পরিচালক Subrata Sen

দুদিন ধরেই পরিচালক অভিনেত্রীর তরজায় দ্বিধাবিভক্ত টলিউড। 

Updated By: Aug 29, 2021, 04:52 PM IST
Sohini, Ranojoy-এর কাছে ক্ষমা চেয়ে তরজা মেটালেন পরিচালক Subrata Sen

নিজস্ব প্রতিবেদন: অভিনেত্রী সোহিনী সরকারের ব্যক্তিগত চ্যাট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে যে ঝামেলার সূত্রপাত করেছিলেন পরিচালক সুব্রত সেন সেই তরজার এবার ইতি টানলেন তিনি নিজেই। ব্যক্তিগত চ্যাটে সোহিনী ও রণজয়ের কাছে ক্ষমা চাইলেন পরিচালক। সোহিনীও তাঁকে জানিয়ে দিয়েছেন যে তাঁর সঙ্গে আর কোনও ছবি করবেন না। ঝামেলা থেকে দূরেই থাকতে চান তিনি। তাঁর আগামী ছবির জন্য শুভেচ্ছাও জানিয়েছেন সোহিনী। 

আরও পড়ুন: স্ক্রিপ্ট রিডিং সেশনে পর্দার 'রায় দম্পতি' Abir-Saayoni-র সঙ্গে পরিচালক Anik Dutta

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় সোহিনী সরকারের(Sohini Sarkar) বিরুদ্ধে একটি পোস্ট করেছিলেন পরিচালক সুব্রত সেন(Subrata Sen)। তাঁর অভিযোগ ছিল,তাঁর আগামী ছবিতে অভিনয় করার কথা ছিল সোহিনীর। ছবির গল্প জেনেই এই ছবির জন্য রাজি হয়েছিলেন অভিনেত্রী। কিন্তু পরিচালকের দাবি যে, এরপর আর সোহিনী তাঁর সঙ্গে যোগাযোগ করেননি। তাঁর ফোনও ধরছেন না। এতেই রেগে যান পরিচালক। 

অন্যদিকে জি২৪ঘন্টা ডিজিটালকে সোহিনী জানান যে, সারাদিন ব্যস্ত থাকার কারণেই পরিচালকের ফোন ধরতে পারেননি তিনি। পাশাপাশি তাঁর অভিযোগ ছিল গল্প শোনালেও তাঁকে চিত্রনাট্য দেননি পরিচালক। চিত্রনাট্য না শুনিয়েই আগাম পারিশ্রমিক দিতে চেয়েছিলেন তিনি। পাশাপাশি তাঁর বয়ফ্রেন্ড রণজয় বিষ্ণুকে না নেওয়ার জন্যই এই ছবি করতে চাইছেন না সোহিনী এমন অভিযোগও করেছিলেন সুব্রত সেন। এতেই বিরক্ত ও অপমানিত বোধ করেন অভিনেত্রী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.