সুশান্তের মৃত্যুর দিনের রহস্যময়ীকে কেন পুলিস জিজ্ঞাসাবাদ করছে না! প্রশ্ন সামির

কেন মুম্বই পুলিস এফআইআর দায়ের করছে না বলেও প্রশ্ন তোলেন সামি 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 18, 2020, 04:07 PM IST
সুশান্তের মৃত্যুর দিনের রহস্যময়ীকে কেন পুলিস জিজ্ঞাসাবাদ করছে না! প্রশ্ন সামির
সুশান্তের মৃত্যুর দিন এই রহস্যময়ীকে নিয়েই শুরু হয় তোলপাড়

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর দিন অর্থাত ১৪ জুন অভিনেতার ব্যান্দ্রার ফ্ল্য়াটে হাজির হন এক রহস্যময়ী। সুশান্তের হাউজ ম্যানেজারের সঙ্গে কথা বলে, একটি কালো ব্যাগ হাতে নিয়ে পুলিসের পাশ কাটিয়ে তাঁকে সেখান থেকে চলে যেতে দেখা যায়। সম্প্রতি এমনই একটি ভিডিয়োকে কেন্দ্র জোর শোরগোল শুরু হয়ে যায়। সুশান্তের মৃত্যুর দিন কে ওই রহস্যময়ী অভিনেতার ব্যান্দ্রার ফ্ল্যাটে হাজির হন বলে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন বিজেপি নেতা সুব্রহ্মাণ্যম সামি।

আরও পড়ুন : রিয়ার সঙ্গে মহেশ ভাট, ভাইরাল পুরনো ভিডিয়ো

তিনি বলেন, সুশান্তের মৃত্যুর পর ৬০ দিনের বেশি পার হয়ে গিয়েছে। অভিনেতার মৃত্যুর পর ৬০ দিনের বেশি অতিক্রান্ত হয়ে যাওয়ার পরও মুম্বই পুলিস কেন কারও বিরুদ্ধে  এফআইআর দায়ের করছে না বলে প্রশ্ন তোলেন সামি। পাশাপাশি তিনি আরও বলেন, সুশান্তের মৃত্যুর দিন পুলিসের পাশ কাটিয়ে যে রহস্যময়ী চার্টার রোডের ফ্ল্যাটে হাজির হন এবং কালো ব্যাগ নিয়ে সেখান থেকে চলে যান, তাঁকে কেন জিজ্ঞাসাবাদ করা হচ্ছে না! কেন ওই রহস্যময়ীকে জিজ্ঞাসাবাদ থেকে ছাড় দেওয়া হচ্ছে বলে প্রশ্ন তোলেন সামি।

আরও পড়ুন : মত্ত অবস্থায় সুশান্তের দিদি প্রিয়াঙ্কার অশ্লীল আচরণ, কী বললেন রিয়ার আইনজীবী

প্রসঙ্গত জানা যায়, সুশান্তের মৃত্যুর দিন সকালে যে রহস্যময়ীর হাজিরা নিয়ে সংবাদমাধ্যম তোলপাড় হয়ে যাচ্ছে, তিনি হলেন রিয়া চক্রবর্তীর ভাই সৌভিকের বিশেষ বান্ধবী জামিলা ক্যালকাট্টাওয়ালা। সুশান্তের মৃত্যুর দিন সকালে সেখানে জামিলাই হাজির হন এবং তাঁকে সুশান্তের মৃতদেহ অ্যাম্বুলেন্সে তোলার সময় তাঁর পাশে দেখা যায়। জামিলাই সুশান্তের ফ্ল্যাটে ঢুকে কালো ব্যাগ নিয়ে সেখান থেকে বেরিয়ে যান বলে জানা যায়।

.