Subhashree Ganguly: রাজকে ছাড়াই এবার স্বাবলম্বী, সাহসী পদক্ষেপ শুভশ্রীর...

Subhashree Ganguly: সিনেমা থেকে শুরু করে ওয়েব সিরিজে অভিজ্ঞতা হয়েছে টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে অনেকটাই বদলেছেন তিনি। তবে এবার এক নয়া উদ্যোগ নিলেন অভিনেত্রী। 

Updated By: Jun 1, 2024, 09:30 PM IST
Subhashree Ganguly: রাজকে ছাড়াই এবার স্বাবলম্বী, সাহসী পদক্ষেপ শুভশ্রীর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নয় নয় করে ইন্ডাস্ট্রিতে বেশ অনেকবছরই কাটিয়ে ফেললেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়(Subhashree Ganguly)। ইন্ডাস্ট্রিতে দেখা যায়, বেশিরভাগ ক্ষেত্রেই নায়কেরা একটা সময়ের পরে নিজস্ব প্রযোজনা সংস্থা খোলেন। দেব, জিত্, প্রসেনজিত্ থেকে শুরু করে অনেকেই রয়েছেন সেই তালিকায়। তবে শুধু নায়করাই নন, নায়িকাও রয়েছেন সেই তালিকায়, এই যেমন ঋতুপর্ণা সেনগুপ্ত। এবার সেই তালিকায় নাম জুড়তে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়। শোনা যাচ্ছে এবার নিজেই খুলতে চাইছেন একটি প্রযোজনা সংস্থা। 

আরও পড়ুন- Bangladesh MP Killed: শিলাস্তির হানিট্র্যাপেই প্রাণ খোয়ালেন বাংলাদেশের সাংসদ! এবার আদালতে নয়া কাণ্ড ঘটালেন অভিযুক্ত মডেল...

সিনেমা থেকে শুরু করে ওয়েব সিরিজে অভিজ্ঞতা হয়েছে টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে অনেকটাই বদলেছেন তিনি। শোনা যাচ্ছে এবার টলিউডে নিজেকে আরও এক ধাপ এগিয়ে নিতেই এই পদক্ষেপ নিতে চলেছেন রাজ ঘরনী? শুভশ্রীর স্বামী রাজের নিজস্ব প্রযোজনা সংস্থা আছে। ওই প্রযোজনা সংস্থার একাধিক ছবিতে অভিনয়ও করেছেন শুভশ্রী। এ বার অভিনেত্রী নিজেই প্রযোজনা সংস্থা শুরু করতে যাচ্ছেন।

আরও পড়ুন- Rachna Banerjee: নির্বাচনের রেজাল্টের আগেই পরিবারে দুঃসংবাদ, শোকে পাথর রচনা...

শোনা যাচ্ছে তাঁর ঘনিষ্ঠ মহলে তিনি বিষয়টি নিয়ে নাকি মতামতও চেয়েছেন। রাজ এবং শুভশ্রী একে অপরের সঙ্গে হাত মিলিয়েই নিজ নিজ প্রযোজনা সংস্থাকে এগিয়ে নিয়ে যাবেন অর্থাত্ রাজের পূর্ণ সমর্থন পাবেন শুভশ্রী। সাম্প্রতিক সময়ে ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ওয়েব সিরিজে অভিনয় করে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন শুভশ্রী। চলতি বছরে অগস্ট মাসে মুক্তি পাবে রাজ পরিচালিত সিনেমা ‘বাবলি’। সিনেমাটি প্রযোজনা করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এটাই প্রথম নয়, এর আগে ওয়েবসিরিজও প্রযোজনা করেছেন তিনি। তবে এবার একেবারে নিজের প্রযোজনা সংস্থা খুলতে চান তিনি। অভিনয় জগতে যেমন খ্যাতি পেয়েছেন তিনি এবার প্রযোজনা সংস্থা নিয়ে কতদূর যেতে পারেন, সেটাই দেখার। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.