Salman Khan: অপারেশন করে শ্রীলঙ্কা পালানোর পরিকল্পনা ছিল নাবালক শ্যুটারের, সলমানকে খুনের ছক বানচাল

Salman Khan: ওই পরিকল্পনার জন্য যাদের এখনওপর্যন্ত গ্রেফতার করা হয়েছে তার মধ্যে রয়েছে ধনঞ্জয় তাপেসিং ওরফে অজয় কাশ্যপ, গৌরভ ভাটিয়া ওরফে নভি, বাপসি খান ওরফে চিকনা ও রিয়াজ খান  

Updated By: Jun 1, 2024, 03:04 PM IST
Salman Khan: অপারেশন করে শ্রীলঙ্কা পালানোর পরিকল্পনা ছিল নাবালক শ্যুটারের, সলমানকে খুনের ছক বানচাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বহুদিন থেকেই বলিউড স্টার সলমান খানকে খুনের হুমকি দিয়ে চলেছে লরেন্স বিষ্ণোই গ্যাং। এবার পানভেলে সলমান খানের গাড়ি লক্ষ্য করে হামলার ছক কষেছিল বিষ্ণোই গ্যাংয়ের এক নাবালক শার্প শ্যুটার। তার কাছ থেকে একটি এ কে ৪৭  ও এ ১৬ রাইফেল উদ্ধার করা হয়েছে। ওইসব অস্ত্র  এসেছিল পাকিস্তান থেকে। শ্যুটারের পরিকল্পনা ছিল সলমান খানকে গুলি করে শ্রীলঙ্কায় পালিয়ে যাওয়া। সেই খুনের পরিকল্পনা বানচাল করেছে পুলিস।

আরও পড়ুন-'আর রাজনীতিতে নয়', ভোট দিয়ে বেরিয়েই বড় ঘোষণা মিঠুনের!

নবি মুম্বই পুলিস সূত্রে খবর, অত্যন্ত উন্নত মানের অস্ত্র যোগাড় করে খুনের পরিকল্পনা করা হয়েছিল সলমান খানকে খুন করার জন্য। এর জন্য ৬০-৭০ জনকে নিয়োগ করা হয়েছিল। এই পরিকল্পনায় সবচেয়ে বড় বিষয় হল শ্যুটার হিসেবে একজন নাবালককে ব্যবহার করা। পরিকল্পনা ছিল পানভেলে সলমান খানের গাড়িতে হামলা চালানো বা তার ফার্ম হাউসে তাকে টার্গেট করা।

ওই পরিকল্পনার জন্য যাদের এখনওপর্যন্ত গ্রেফতার করা হয়েছে তার মধ্যে রয়েছে ধনঞ্জয় তাপেসিং ওরফে অজয় কাশ্যপ, গৌরভ ভাটিয়া ওরফে নভি, বাপসি খান ওরফে চিকনা ও রিয়াজ খান। এদের প্রত্যেকরেই খুনের পরিকল্পনায় বড়সড় ভূমিকা ছিল। লরেন্স বিষ্ণোই বর্তমানে জেলে, তার সঙ্গী গোল্ডি ব্রারও জেলে। মনে করা হচ্ছে এবার ডেগরা নামে এক পাক এজেন্টের কাছ থেকে ওই অস্ত্র যোগাড় করেছিল তারা।

বিষ্ণোই গ্যাংয়ের এক বড় মাথা হল অজয় কাশ্যপ। তার সঙ্গে পরিচিতি ছিল সুখা নামে এক শ্যুটারের সঙ্গে। তারা দুজনে মিলে ঠিক পানভেলই হবে অপারেশনের জন্য ঠিক জায়গা। সলমানকে খুন করার জন্য এ কে ৪৭, এম ১৬ ও এ কে ৯২ তো অস্ত্র জোগাড় করা হয়েছিল। এই ধরনের অস্ত্রই ব্যবহার করা হয়েছিল গায়ক সিধু মুসেওয়ালাকে খুনের জন্য। হোয়াটস অ্যাপ ভিডিয়ো কলে তার ওইসব অস্ত্র পছন্দ করেছিল বলে দিবা পুলিসের।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.