শুভশ্রীর 'ধর্মযুদ্ধ'র জন্য 'তুমি যদি চাও' গাইলেন শ্রেয়া ঘোষাল

 ছবির গান 'তুমি যদি চাও'-এর টিজার। যেটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 4, 2020, 05:55 PM IST
শুভশ্রীর 'ধর্মযুদ্ধ'র জন্য 'তুমি যদি চাও' গাইলেন শ্রেয়া ঘোষাল

নিজস্ব প্রতিবেদন: 'পরিণীতা'র মত হিট ছবি দেওয়ার পর ফের একবার অন্যধরনের গল্প নিয়ে বানানো 'ধর্মযুদ্ধ' (Dharmajuddha) নিয়ে ফিরছেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। গত ৬ ডিসেম্বর প্রকাশ্যে আসা ছবির টিজার দর্শকদের নজর কেড়েছে। এবার প্রযোজনা সংস্থার তরফে প্রকাশ্যে আনা হল ছবির গান 'তুমি যদি চাও' (Tumi Jodi Chao)-এর টিজার। যেটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল। 

ইন্দ্রদীপ দাশগুপ্তর সুরে শ্রেয়া ঘোষালের গাওয়া 'তুমি যদি চাও' গানটি যে সকলের মন কাড়বে সেকথা অবশ্য নিশ্চিত করে বলা যায়। ইন্দ্রদীপ দাশগুপ্তর সুরে গান গেয়ে খুশি শ্রেয়াও (Shreya Ghoshal)। দেখুন 'ধর্মযুদ্ধ' ছবিতে গান গাওয়া নিয়ে কী বললেন শ্রেয়া। 

আরও পড়ুন-ভালোবেসে ঐন্দ্রিলাকে চুমু খেতে গিয়েছিলেন, তবে অঙ্কুশের কপালে কী জুটল জানেন?

প্রসঙ্গত, পরিণীতার পর ফের একবার এই ছবিতে অন্যরকম ছাপোষা লুকে দেখা যেতে চলছে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে (Subhashree Ganguly)। ছবিতে শুভশ্রীর চরিত্রের নাম 'মুন্নি'। মুন্নি ছাড়াও এই ছবির অন্যান্য গুরুত্বপূরণ চরিত্র। রাঘব, জাফর, শবনম ও আম্মির চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পার্নো মিত্র, স্বাতীলেখা সেনগুপ্তর মতো অভিনেতা-অভিনেত্রীকে। ছবি 'ধর্মযুদ্ধ'র বাইরে গিয়ে যে চরিত্রটিকে সকলের বিপদে আশ্রয়দাতা, শান্তির দূতের মতো দেখা দেবেন তিনি হলেন আম্মি। এই চরিত্রেই দেখা যাবে স্বাতীলেখা সেনগুপ্তকে। 

আরও পড়ুন-১৬ বছর আগে শহরে ঘটে যাওয়া পার্সি মহিলার খুনের গোপন তথ্য পরমব্রতর হাতে

ছবিতে শুভশ্রীর স্বামীর ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেতা সপ্তর্ষি মৌলিককে।  ছবির গল্প পদ্মনাভ দাশগুপ্ত ও রাজ চক্রবর্তীর। চিত্রনাট্যও লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত নিজেই। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। জানা যাচ্ছে ছবির বেশ অনেকটা অংশের শ্যুটিং হয়েছে পুরুলিয়াতে। আগামী বছর ২০ মার্চ মুক্তি পাবে 'ধর্মযুদ্ধ'।

আরও পড়ুন-এক আলিয়াকে ছেড়ে অন্য আরও এক আলিয়ার সঙ্গে জমিয়ে প্রেম সিদ্ধার্থের

.