শাশুড়িকে নিয়ে নিজে গাড়ি চালিয়ে বেড়াতে বেরিয়েছেন শুভশ্রী, দেখুন এই ভিডিও

 টলিপাড়ার জনপ্রিয় এই তারকা দম্পতি এবং তাঁর পরিবারের নানান মুহূর্ত...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 27, 2020, 04:45 PM IST
শাশুড়িকে নিয়ে নিজে গাড়ি চালিয়ে বেড়াতে বেরিয়েছেন শুভশ্রী, দেখুন এই ভিডিও

নিজস্ব প্রতিবেদন : শাশুড়ি লীলা চক্রবর্তীর সঙ্গে বউমা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বন্ধুত্বের কথা হয় এতদিনে অনেকেরই জানা। কখনও রাজ, কখনও আবার শুভশ্রী, কখনওবা রাজ-শুভশ্রীর ফ্যানক্লাবের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় উঠে আসে টলিপাড়ার জনপ্রিয় এই তারকা দম্পতি এবং তাঁর পরিবারের নানান মুহূর্ত। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঠে এসেছে শাশুড়ি-বউমা অর্থাৎ শুভশ্রী ও লীলাদেবীর একটি ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে, নিজে গাড়ি চালিয়ে শাশুড়িমা লীলাদেবী ও শ্বশুরমশাই কৃষ্ণশঙ্কর চক্রবর্তীকে নিয়ে বেড়াতে বেরিয়েছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে গাড়ি চালাচ্ছেন শুভশ্রী, তাঁর পাশের সিটে বসে রয়েছেন শাশুড়িমা লীলা চক্রবর্তী, আর শ্বশুরমশাই বসে রয়েছেন পিছনের সিটে। তবে বাবার পাশে রয়ে ভিডিয়োটি যে রাজ চক্রবর্তীই করেছেন, তা অনুমান করা যায়। ভিডিয়োটি অবশ্য বেশকিছুদিনের পুরনো। তবে সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হয়েছে এই ভিডিয়োটি।

আরও পড়ুন-সৃজিত মুখোপাধ্যায়কে 'প্যাঁচা' বলে ডাক তাঁর 'প্যাঁচানি' মিথিলার, দেখুন কাণ্ড...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

lubhowrah) on

বেশকিছুদিন আগেও জ্বর গায়ে স্ত্রী শুভশ্রীর তাঁর মায়ের কোলে শুয়ে শিশুদের মতোই আদর খাওয়ার ভিডিয়ো পোস্ট করেছিলেন রাজ চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল সেই ভিডিয়ো।

এর আগেও নিজের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে তাঁর মায়ের সঙ্গে স্ত্রী শুভশ্রীর ছোটছোট ভাগ করে নেওয়া ভালোবাসার নানান ছবি পোস্ট করেছেন রাজ।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, খুব শ্রীঘ্রই মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত ছবি 'ধর্মযুদ্ধ' যেখানে 'মুন্নি' বেশে ধরা দেবেন শুভশ্রী। পাশাপাশি পরবর্তী ছবি 'হাবজি গাবজি' কাজও শুরু করে দিয়েছেন রাজ। যেখানে শুভশ্রীপ বিপরীতে দেখা যাবে পরমব্রতকে।

আরও পড়ুন-একতা কাপুরের ছেলের জন্মদিনে তৈরি করা হল ছোটখাটো ডিজনিল্যান্ড, দেখুন সমস্ত ছবি ও ভিডিয়ো

.