Richa Chadha-Ali Fazal Wedding: রিচা-আলির রাজকীয় বিয়ে! ৩০ সেপ্টেম্বর থেকে ৮ দিনব্যাপী ২ শহরে সেলিব্রেশন

Richa Chadha-Ali Fazal Wedding: সোমবার রিচা ও আলি জানালেন কবে বিয়ে করছেন তাঁরা। এই মাসের শেষ অর্থাৎ ৩০ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে তাঁদের বিয়ের অনুষ্ঠান। হাতে আর মাত্র কয়েকটা দিন। ফলে পুরোদমে বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছেন রুপোলি পর্দার দুই তারকা। 

Updated By: Sep 12, 2022, 07:06 PM IST
Richa Chadha-Ali Fazal Wedding: রিচা-আলির রাজকীয় বিয়ে! ৩০ সেপ্টেম্বর থেকে ৮ দিনব্যাপী ২ শহরে সেলিব্রেশন

Richa Chadha-Ali Fazal Wedding, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রিচা চাড্ডা ও আলি ফজল, এই দুই তারকার প্রেমকাহিনী সকলেরই জানা। বেশ কয়েক বছর ধরে চুটিয়ে প্রেম করছেন দুজনে। অবশেষে সেই সম্পর্কে সিলমোহর দিতে চলেছেন দুই তারকা। অবশেষে চার হাত এক হচ্ছে। সাতপাকে বাঁধা পড়ছেন রিচা চাড্ডা ও আলি ফজল। ২০১৯ সালে আলির কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়েছিলেন রিচা। ২০২০ সালেই তাঁরা বিয়ে করার কথা ভেবেছিলেন। কিন্তু করোনা আবহে সেই ইচ্ছা পূরণ হয়নি। কিছুদিন আগেই এই তারকা লাভ কাপল জানান যে, জীবনের নতুন ইনিংস শুরু করছেন তাঁরা।

আরও পড়ুন: Prabhas: আপনজনের মৃত্যু, শেষকৃত্যে কান্নায় ভেঙে পড়লেন পড়লেন প্রভাস

সোমবার রিচা ও আলি জানালেন কবে বিয়ে করছেন তাঁরা। এই মাসের শেষ অর্থাৎ ৩০ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে তাঁদের বিয়ের অনুষ্ঠান। হাতে আর মাত্র কয়েকটা দিন। ফলে পুরোদমে বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছেন রুপোলি পর্দার দুই তারকা। মুম্বইয়ে বসবে বিয়ের আসর। তবে বিয়ের অনুষ্ঠান শুরু হবে দিল্লিতে। দিল্লি ও মুম্বই দুই শহর জুড়ে চলবে বিয়ের আচার অনুষ্ঠান। ৩০ সেপ্টেম্বর দিল্লিতে প্রথম বিয়ের অনুষ্ঠান। তাঁরা সাত পাকে বাঁধা পড়বেন মুম্বইয়ে। বিয়েতে উপস্থিত থাকবেন বর ও কনের দুই পরিবার ও কাছের বন্ধুরা। ২ অক্টোবর দিল্লিতে ও ৭ অক্টোবর মুম্বইয়ে রিচা ও আলির বিয়ের রিসেপশন পার্টি। মুম্বইয়ের রিসেপশন পার্টিতে হাজির থাকতে চলেছে বিটাউনের তারকারা।

আরও পড়ুন: Anil Kapoor: 'সেক্স'ই যৌবন ধরে রাখার একমাত্র চাবিকাঠি! করণের প্রশ্নে বিস্ফোরক অনিল কাপুর

শোনা যাচ্ছে, আলি-রিচার সংগীত সেরেমনিতে থাকতে চলেছে জোর ধামাকা। সংগীত সেরেমনির পর বিয়ে হবে ট্র্যাডিশনাল রীতি-নীতি মেনেই। জানা যাচ্ছে সংগীতে বিশেষ পারফরম্যান্স দেখা যাবে তাঁদের। সচারচর বলিউডের বিয়েতে যেরকম সংগীত অনুষ্ঠান দেখা যায়, তেমনটা একেবারেই চাইছেন না হবু বর-বউ। একটু অন্য স্বাদ আনার পরিকল্পনা আলি-রিচার।

আরও পড়ুন: Brahmastra: দক্ষিণী ছবিকে দশগোল আলিয়া-রণবীরের, ৩দিনে কয়েকশো কোটি আয় ‘ব্রহ্মাস্ত্র’-র

মুম্বইয়ে একটি নয়, শোনা যাচ্ছে দফায় দফায় গ্র্যান্ড পার্টি দেওয়ার কথাও ভাবছেন তাঁরা। দক্ষিণ মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে বসবে রিসেপশন পার্টি। সূত্র বলছে, ওই দিন  প্রায় ৩৫০-৪০০ জন আমন্ত্রিত থাকবেন। এদিকে ২৫ সেপ্টেম্বরের মধ্যেই আলি-রিচা তাঁদের শ্যুটিং সংক্রান্ত যাবতীয় কাজকর্ম সেরে ফেলবেন, এমনটাই খবর। ইতিমধ্যেই তাঁরা তাঁদের শ্যুটের প্রোডাকশন টিমকে সেকথা জানিয়েও দিয়েছেন। বিয়ের পর কাজ থেকে সাময়িক বিরতি নিতে চান এই তারকা জুটি। সেসময় যুগলের ফোকাস শুধুই জীবনের নতুন অধ্যায়ের দিকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.