একের পর এক প্রস্তাব ফেরাচ্ছেন তারকারা, জনপ্রিয়তা হারাচ্ছে বিগ বস?

Updated By: Aug 8, 2014, 05:46 PM IST
একের পর এক প্রস্তাব ফেরাচ্ছেন তারকারা, জনপ্রিয়তা হারাচ্ছে বিগ বস?

গত বছর পর্যন্তও জনপ্রিয়তার শীর্ষে থেকেছে রিয়্যালিটি শো বিগ বস। তবে এবছর ঘরে কে কে থাকবেন তার থেকে বেশি কে কে প্রস্তাব ফিরিয়ে দিলেন তা নিয়েই তৈরি হচ্ছে শিরোনাম। তবে কি জনপ্রিয়তা হারাচ্ছে বিগ বস? দেখে নেব কে কে ফেরালেন প্রস্তাব-

ইভলিন শর্মা-ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি বা হনি সিংয়ের পানি পানি করে জনপ্রিয় হয়েছেন ইভলিন শর্মা। বলিউডে পা রেখেই জনপ্রিয়তা পেতে বিগ বসের থেকে বড় সুযোগ আর কিই বা হতে পারত? ইভলিন কিন্তু তা মনে করেননি। বদ্ধ ঘরে অতদিন আটকে থাকার অনিচ্ছা তাঁর। তাই ফিরিয়ে দিয়েছেন প্রস্তাব।

তসলিমা নাসরিন-টুইট করে কালার্স টিভির প্রস্তাব ফিরিয়ে দেওয়ার কথা আগেই জানিয়েছিলেন তসলিমা। বেশ কড়া ভাষায় প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তসলিমা। কালারসের বক্তব্য ছিল তসলিমা বিগ বসের মাধ্যমে মানবাধিকার নিয়ে প্রচার চালাতে পারবেন। কিন্তু তসলিমা মনে করেন এই ধরনের অনুষ্ঠান তাঁর আগ্রহ ও রুচির মধ্যে পড়ে না।

জ্যাকি শ্রফ-বিগ বসের প্রস্তাব নিয়ে জ্যাকির বক্তব্য ছিল তিনি এই অনুষ্ঠান সঞ্চালনা করতে পারেন, কিন্তু বিগ বসের ঘরে থাকবেন না।

পুনম পান্ডে-সবথেকে অবাক করেছেন পুনম পান্ডে। পাবলিসিটির জন্য যিনি সারাক্ষণই নিজের উত্তেজক ছবি পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়, তিনি এহেন প্রস্তাব ফিরিয়ে দিলেন? শোনা যাচ্ছে বিগ বসের ঘরে থাকার জন্য ৩ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন পুনম। কিন্তু কালারস ২.৫ কোটি টাকা দিতে রাজি হয়। প্রসঙ্গত, গত ৩ বছর ধরেই পারিশ্রমিকের অঙ্ক পছন্দ না হওয়ায় প্রস্তাব ফেরাচ্ছেন পুনম।

হানি সিং-দু'বছর আগেই বিগ বসের প্রস্তাব এসেছিল হনি সিংয়ের কাছে। কিন্তু পারিশ্রমিকের অঙ্ক পছন্দ না হওয়ায় প্রস্তাব ফিরিয়ে দেন তিনি।

সোনারিকা ভাদোরিয়া-বিগ বসের ঘরে থাকার প্রস্তাব পেয়েছিলেন দেবো কি দেব মহাদেবে পার্বতী সোনারিকা ভাদোরিয়াও। কিন্তু নিজের ব্যক্তিগত জীবন সকলের সামনে তুলে ধরতে আপত্তি তাঁর। তাই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন সোনারিকা। তিনি বলেছিলেন কীভাবে রান্না করেন, কীভাবে দাঁত মাজেন তা কখনই দুনিয়াকে দেখাতে চান না।

শমা সিকন্দর-বাল বীর ধারাবাহিকের ভয়ঙ্কর পরী শমা সিকন্দরের কাছেও গিয়েছিল বিগ বসের প্রস্তাব। কিন্তু রিয়্যালিটি শো থেকে শতহস্ত দুরে থাকতে চান তিনি। একটি বিনোদন সাইটকে দেওয়া সাক্ষাত্‍কারে তিনি বলেছিলেন, আমি ঝগড় একদম নিতে পারি না। বিগ বসের সঙ্গে আমার চরিত্র একেবারেই খাপ খায় না।

 

.