করোনাই কাঁটা, সীমান্ত পেরিয়ে মিথিলার কাছেই মন পড়ে সৃজিতের

নিজের সোস্যাল হ্যান্ডেলে শেয়ার করেন সৃজিত

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 7, 2020, 06:53 PM IST
করোনাই কাঁটা, সীমান্ত পেরিয়ে মিথিলার কাছেই মন পড়ে সৃজিতের

নিজস্ব প্রতিবেদন : গত ডিসেম্বর মাসে হঠাত করেই বিয়ে সেরে ফেলেন সৃজিত মুখোপাধ্যায়। পরিচালকের দক্ষিণ কলকতার ফ্ল্য়াটে বসে বিয়ের আসর। দক্ষিণ কলকাতার ফ্ল্যাটেই বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী, সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে গাঁটছড়া বাঁধেন সৃজিত মুখোপাধ্যায়। 

বিয়ের পরপরই সুইতজারল্যান্ডে উড়ে গিয়ে কাজের পাশাপাশি মধুচন্দ্রিমা সেরে ফেললেও, বধূবরণ ছিল বাকি। সেই অনুযায়ী, সম্প্রতি স্বভূমিতে বসে সৃজিত-মিথিলার বিয়ের আসর। সৃজিত-মিথিলার বিয়ের আসরে হাজির হন দুই বংলার শিল্পীরা।  প্রসেনজিত চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত থেকে গুরু করে সৌরভ গঙ্গোপাধ্যায় কাংবা সোমলতা, পরমব্রত কিংবা অনির্বান, প্রত্যেকে হাজির হন নব দম্পতিকে শুভেচ্ছা জানান। 

রিসেপশনের পর সৃজিত মুখোপাধ্যায় আফ্রিকায় উড়ে যান শ্যুটিংয়ের জন্য। অন্যদিকে মেয়ে আইরাকে নিয়ে বাংলাদেশে ফিরে যান মিথিলা। কিন্তু করোনা যেন এবার কাঁটা বসিয়ে দিয়েছে সৃজিত-মিথিলার মিলনেও। অর্থাত করোনার লকডাউনের জেরে আপাতত বন্ধ সমস্ত উড়ান।  ফলে আফ্রিকা থেকে তড়িঘড়ি দেশে ফিরে এলেও, মিথিলার দেখা পাননি সৃজিত। রাফিরাত রশিদ মিথিলা আপাতত বাংলাদেশেই রয়েছেন। করোনা ভাইরাসের সংক্রমণের ভয় কাটলে কবে আবার পরিস্থিতি স্বাভাবিক হয়ে বিমান চলাচল করবে দুই দেশের মধ্যে, সেই আশাতেই রয়েছেন দুই শিল্পী। তবে দূরে থাকলেও, ক্রমাগত তাঁদের একে অপরের প্রতি শ্রদ্ধা, ভালবাসা যে আরও নতুন করে বাড়তে শুরু করেছে,তা বেশ স্পষ্ট।  সেই কারণেই এবার নতুন করে শেয়ার করা হল সৃজিত-মিথিলার রিসেপশনের ভিডিয়ো...

 

সৃজিত-মিথিলার ওি ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই হু হু করে তা ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে।  

.