'O2কু সবার', নতুন সেফ হোম খুললেন সৃজিত, আবীর, রানা সরকার

রাসবিহারী অ্যাভিনিউতে সোমবার উদ্বোধন হয় সেফ হোমের

Updated By: May 31, 2021, 08:39 PM IST
'O2কু সবার', নতুন সেফ হোম খুললেন সৃজিত, আবীর, রানা সরকার

নিজস্ব প্রতিবেদন: 'O2কু সবার' এর জন্মলগ্নেই ফেসবুকে প্রতিশ্রুতি দিয়েছিলেন সৃজিত মুখার্জি (Srijit Mukherjee)। আর সেই প্রতিশ্রুতি রাখলেনও পরিচালক। নামমাত্র মূল্যে অক্সিজেন সরবরাহের পাশাপাশি এবার উদ্বোধন হল ২৫ বেডের সেফ হোমের। গড়িয়াহাট হিন্দুস্তান ক্লাবের উদ্যোগে সৃজিত মুখার্জি ও আবীর চ্যাটার্জির (Abir Chatterjee) প্রচেষ্টায় রাসবিহারী অ্যাভিনিউতে সোমবার উদ্বোধন হয় সেফ হোমের (Safe Home)। মেডিকেল সাপোর্ট অর্থাৎ চিকিৎসক, নার্স থেকে ওষুধ মিলছে ঢাকুরিয়ার আমরি হাসপাতালের তরফ থেকে।

‘O2কু সবার’-এ সৃজিত ছাড়াও আছেন রানা সরকার, অর্কদীপ মল্লিকা নাথ এবং চৈতালি বিশ্বাস৷ তাঁদের উদ্যোগে ১০ টা অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেওয়া হচ্ছে কলকাতার বিভিন্ন এলাকায় ৷ বন্দোবস্ত করা হয়েছে ভ্রাম্যমাণ অক্সিজেন অ্যাম্বুল্যান্সের । সামর্থ্য নেই এমন ব্যক্তিদের থেকে কোনও অর্থই চাওয়া হচ্ছে না ৷ কিন্তু সংস্থার আবেদন, যাঁরা দিতে পারবেন তাঁরা যেন সাধ্যমতো সাহায্য করেন৷ 

আপাতত কলকাতা দিয়ে পথ চলা শুরু। তবে ভবিষ্যতে জেলায় জেলায় পরিষেবা দিতেও পাড়ি দেবে 'O2কু সবার'। ইতিমধ্যেই নেটিজেনদের থেকে ব্যাপক প্রশংসা পেয়েছে তাঁদের এই উদ্যোগ।

আরও পড়ুন: 'কাকে সাহায্য করব জানিনা!' সোশ্যাল মিডিয়ায় প্রতারণার শিকার Swastika
আরও পড়ুন: সঙ্কটে প্রকৃতি! দেশে 5G স্থাপনের বিরোধিতায় আদালতে Juhi Chawla

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.