Srijato: দ্বিতীয়বার কোভিড-আক্রান্ত শ্রীজাত,'সামান্য উপসর্গ নিয়ে ঘরেই নিভৃতবাস'

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় কবি পরিচালক শ্রীজাত (Srijato) জানালেন দ্বিতীয়বার কোভিড আক্রান্ত হয়েছেন তিনি।  

Updated By: Jan 4, 2022, 10:27 PM IST
Srijato: দ্বিতীয়বার কোভিড-আক্রান্ত শ্রীজাত,'সামান্য উপসর্গ নিয়ে ঘরেই নিভৃতবাস'

নিজস্ব প্রতিবেদন: পশ্চিমবঙ্গে করোনা গ্রাফ উর্ধ্বমুখী, প্রতিদিন বাড়ছে আক্রান্তের সংখ্যা। গত কয়েকদিনে  করোনার ছায়া পড়েছে টলিউডে। একে একে আক্রান্ত হয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, পার্ণো মিত্র, চিত্রাঙ্গদা শতরূপা, সুশান্ত দাস, শান্তিলাল মুখোপাধ্যায় প্রমুখ। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় কবি পরিচালক শ্রীজাত (Srijato) জানালেন তিনি দ্বিতীয়বার কোভিড আক্রান্ত হলেন। 

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় শ্রীজাত লেখেন, 'দ্বিতীয়বার কোভিড-আক্রান্ত হলাম। এইবার প্রতিষেধকের দুটি টিকা'র পরেও। আপাতত সামান্য উপসর্গ নিয়ে ঘরেই নিভৃতবাস পালন করছি। যাঁরা গত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন, অবশ্যই নিজেদের কোভিড পরীক্ষা করিয়ে নিন। সাবধানে থাকুন সকলে, সুস্থ থাকার ও রাখার চেষ্টা করুন। আর হ্যাঁ, এই ক'দিন বিশেষ ফোনালাপ বা বার্তালাপ করতে পারছি না, সে-জন্য মার্জনাপ্রার্থী।'

আরও পড়ুন: Bidya Sinha Saha Mim: বিয়ে করলেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা মিম, জেনে নিন পাত্র কে?

সৃজিত জানিয়েছিলেন যে তিনি হোম আইসোলেশনে আছেন। বাড়িতেই আছে জিৎ গঙ্গোপাধ্যায়ও। জি ২৪ ঘণ্টা ডিজিটালকে তিনি জানিয়েছেন যে,'সেরকম বিশে ষ উপসর্গ না থাকলেও শরীর খুবই দুর্বল।'বলিউডের মতোই টলিউডেও বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। কিছুদিন আগেই জানা যায় কোভিড পজিটিভ পরিচালক শতরূপা সান্যাল। মঙ্গলবার শতরূপা সোশ্যাল মিডিয়ায় লেখেন, 'হিসেব মত আজ আমার কোভিড আক্রান্ত হবার ৮ম দিন। আজ সকালে মনে হল, বেশ ভালো আছি। শুধু গলায় তীব্র ব্যথা।
ফেসবুকে, হোয়াটস্যাপে বহু মানুষ আমার আরোগ্য কামনা করেছেন, উদ্বেগ প্রকাশ করেছেন আমার ও তিতিনের অসুস্থতা নিয়ে। এত ভালোবাসা পেয়ে আমরা অভিভূত। চোখে জল এসে যায়।' 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.