জন্মদিনে শ্রাবন্তী, দেখুন বিশেষ সেলিব্রেশনের কিছু মুহূর্ত

শ্রাবন্তী ফ্যান ক্লাবের তরফে তাঁদের প্রিয় অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে বিশেষ সেলিব্রেশনের আয়োজন করা হয়। 

Updated By: Aug 13, 2018, 03:27 PM IST
জন্মদিনে শ্রাবন্তী, দেখুন বিশেষ সেলিব্রেশনের কিছু মুহূর্ত

নিজস্ব প্রতিবেদন:  সোমবার, ১৩ অগস্ট, নিজের ৩১ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। জন্মদিন টা ১৩ তারিখ হলেও তাঁর কাছে ১৩ একদমই আনলাকি নয় বলেই দাবি করেন শ্রাবন্তী। টলিউডের এই অভিনেত্রীর জনপ্রিয়তাও কিছুও কম নয়। তাঁর ভক্তের সংখ্যা অসংখ্যা। আর তাই ১৩ অগস্ট তাঁর জন্মদিনের ঠিক একদিন আগেই তা সেলিব্রট করতে হাজির হয়েছিলেন তাঁর ভত্তরা। শ্রাবন্তী ফ্যান ক্লাবের তরফে তাঁদের প্রিয় অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে বিশেষ সেলিব্রেশনের আয়োজন করা হয়। 

১২ তারিখ কেক কেটে শ্রাবন্তীর ভক্তরা তাঁর জন্মদিন সেলিব্রেট করেন। তাঁদের তরফে শ্রাবন্তীর জন্য ছিল অসংখ্যা উপহারও। সেই সেলিব্রেশনের ভিডিও নিজের সোশ্যাল সাইটে শেয়ার করেন অভিনেত্রী। দেখুন কীভাবে অভিনেত্রীর জন্মদিন সেলিব্রেট করলেন তাঁর ভক্তরা।

প্রসঙ্গত, সাম্প্রতিককালে মুক্তিপ্রাপ্ত পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের 'পিয়া রে' ছবিতে দেখা গেছে শ্রাবন্তী-সোহম জুটিকে। ১১ অগস্ট মুক্তি পেয়েছে ছবিটি। তবে অবশ্য এই প্রথম নয়, এর আগেও সোহমের সঙ্গে একাধিক ছবিতে অভিনয় করেছেন শ্রাবন্তী। যার মধ্যে রয়েছে 'নবজীবন বীমা কোম্পানি', 'ফান্দে পড়িয়া বগা কান্দে রে', 'কাটমুণ্ডু' সহ একাধিক ছবি।

তবে শ্রাবন্তীর কথায় জন্মদিতে তাঁকে সকলে শুভেচ্ছা জানালেও সর্বপ্রথম তাঁকে শুভেচ্ছা জানিয়েছে, তাঁর ছেলে ঝিনুক। জীবনের এই বিশেষদিনটির সেলিব্রেশন নাকি এক্কাবেরই ঘরোয়াভাবেই হচ্ছে বলে জানান অভিনেত্রী। তাঁর কথায়, এদিন তাঁর মা তাঁর জন্য মটন, পায়েস, পাঁচ রকমের ভাজা সহ বিভিন্ন রকম তাঁর পছন্দের খাবার বানাচ্ছেন। বাড়িতে অতিথি হিসাবে উপস্থিত থাকবেন তাঁর স্কুলের বন্ধুরা ও আত্মীয়রাও উপস্থিত থাকবেন। তবে অভিনেত্রীর জন্মদিনের সেলিব্রেশন ১৩ তারিখ শেষ হলেও ১৪ তারিখও রয়েছে আরও একটি বিশেষ সেলিব্রেশ আর এই সেলিব্রশনটা ছাকছে তাঁর ছেলে ঝিনুকের জন্মদিন উপলক্ষে।

আরও পড়ুন-মোহময়ী রাখতে নিজের চেহারায় আমূল পরিবর্তন এনেছেন ঐশ্বর্য! দেখুন

 

.