রোশনের সঙ্গে বিয়ে ভাঙার জল্পনার মাঝে ছেলে ঝিনুককে নিয়ে স্নেহময়ী পোস্ট শ্রাবন্তীর

যে ছবিতে ছেলের প্রতি মা শ্রাবন্তীর অপত্য স্নেহই প্রকাশ পেয়েছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 29, 2020, 06:30 PM IST
রোশনের সঙ্গে বিয়ে ভাঙার জল্পনার মাঝে ছেলে ঝিনুককে নিয়ে স্নেহময়ী পোস্ট শ্রাবন্তীর

নিজস্ব প্রতিবেদন : তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তীর বিচ্ছেদ হতে পারে। এমন গুঞ্জন চলছেই। তারই মাঝে ছেলে ঝিনুকের সঙ্গে সুন্দর মুহূর্তের একটি ছবি পোস্ট করলেন অভিনেত্রী। যে ছবিতে ছেলের প্রতি মা শ্রাবন্তীর অপত্য স্নেহই প্রকাশ পেয়েছে।

ছেলের সঙ্গে ছবি পোস্ট করে শ্রাবন্তী লিখেছেন, 'তোমার মত ছেলে পেয়ে আমি ধন্য, মা তোমায় অনেক ভালোবাসে'। ছবিতে কালো টপে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। অন্যদিকে, ঝিনুক ওরফে অভিমন্যুর পরনে সবুজ টি-শার্ট। তাঁদের হাতে একটি ব্যাগও রয়েছে। খুব সম্ভবত কেনাকাটা সেরে ফেরার পথে ছেলের সঙ্গে এই ছবিটি তুলেছেন শ্রাবন্তী। তবে ছবিতে ছেলে অভিমন্যুকে একটু গম্ভীর দেখাচ্ছে।

প্রসঙ্গত, তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তীর বিয়ে ভাঙছে বলে জল্পনা চলছেই। বেশকিছুদিন আগে শ্রাবন্তী ও রোশন দুজনেই সোশ্যাল মিডিয়া থেকে একে অপরের সঙ্গে সমস্ত ছবি সরিয়ে দিয়েছেন। যদিও শ্রাবন্তীর ফেসবুক পেজের ডিপিতে এখনও রয়েছে তাঁর ও রোশনের ছবি। যদিও এসব গুঞ্জন নিয়ে শ্রাবন্তী প্রকাশ্যে কোনও মন্তব্যই করেননি। তিনি আপাতত ব্যস্ত তাঁর আগামী প্রজেক্ট নিয়ে। তবে ব্যক্তিগত জীবনে টানাপোড়েন থাক বা নাইবা থাক ছেলে ঝিনুকের প্রতি শ্রাবন্তী ভালোবাসা আর পাঁচজন মা-সন্তানের সম্পর্কের মতোই নিখাদ। 

 

.