Srabanti Chatterjee: আইনি বিপাকে শ্রাবন্তী, গলায় চেন বেঁধে বন্যপ্রাণীকে আটকে রাখার অভিযোগ নায়িকার বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন: বিতর্ক যেন পিছু ছাড়ে না শ্রাবন্তীর। মামলা মোকদ্দমা থেকে শুরু করে নানা বিষয় নিয়ে নেটিজেনদের কটাক্ষ, একের পর এক বিতর্কে শ্রাবন্তী চট্টোপাধ্যায়(Srabanti Chatterjee)। এবার বন্যপ্রাণীকে গলায় চেন দিয়ে আটকে রাখার অভিযোগে আইনি গেরোয় জড়িয়েছে অভিনেতার নাম। 

জানুয়ারি মাসে একটি ছোট্ট নেউলের সঙ্গে ছবি পোস্ট করেন শ্রাবন্তী আর সেই ছবি দেখেই নায়িকার উপর বেজায় চটেছেন পশুপ্রেমীরা(Animal Lover)। ছবিতে দেখা যাচ্ছে একটি নেউলকে গলায় একটা বেল্ট দিয়ে বেঁধে আদর করছেন তিনি। সেই বেল্টের সঙ্গেই ঝুলছে লম্বা একটা চেন। ছবি দেখে বোঝাই যাচ্ছে প্রাণাটির তুলনায় গলার বেল্টটি আকারে বেশ বড়। সেই ছবি পোস্ট করে শ্রাবন্তী লিখেছেন, 'হঠাৎ করেই এই ছোট্ট বন্ধুর সঙ্গে দেখা ।হ্যাশট্যাগে লেখেন, পশুদের প্রতি ভালোবাসা'। গলায় চেন পরিয়ে নায়িকার এহেন ভালোবাসাতেই চটেছিলেন নেটিজেনরা। বন্যপ্রাণী সুরক্ষা আইন ১৯৭২-এর ৯, ১১, ৩৯, ৪৮এ, ৪৯, ৪৯এ-র ভিত্তিতে অভিযোগ দায়ের করা হয়েছিল অভিনেতার বিরুদ্ধে। শোনা যাচ্ছে, খুব জলদিই সেই অভিযোগের ভিত্তিতে নায়িকাকে ডিজ্ঞাসাবাদ করা হবে। সল্টলেকের ওয়াইল্ডলাইফ ক্রাইম কন্ট্রোল সেল এবং ডাটা ম্যানেজমেন্ট ইউনিটের সামনে হাজিরা দিতে হবে শ্রাবন্তীকে। 

আপাতত এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী। এমনকি বিশেষ কিছু বলতে নারাজ তাঁর আইনজীবীও। বনদপ্তরের এক উচ্চপদস্থ আধিকারিক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, 'বন্যপ্রাণীকে এভাবে বন্দি করে রাখা অপরাধ, শ্রাবন্তীর মতো একজন তারকা যদি এমন কাজ করেন, তাহলে অনেকেই প্রভাবিত হয়ে তা করতে পারে। শ্রাবন্তীর উচিত বনদপ্তরের সঙ্গে সহযোগিতা করা এবং বনপ্রাণ সংরক্ষণের এই লড়াইয়ে আমাদের সাহায্য করা।'

আরও পড়ুন: Russia Ukraine War: রাশিয়ার বিরুদ্ধে অস্ত্র ধরেছেন মিস ইউক্রেন! ভাইরাল ছবির সত্যতা কী?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
Srabanti Chatterjee gets involved in legal battle under wildlife conservation act
News Source: 
Home Title: 

Srabanti Chatterjee: আইনি বিপাকে শ্রাবন্তী, গলায় চেন বেঁধে বন্যপ্রাণীকে আটকে রাখার অভিযোগ নায়িকার বিরুদ্ধে 

Srabanti Chatterjee: আইনি বিপাকে শ্রাবন্তী, গলায় চেন বেঁধে বন্যপ্রাণীকে আটকে রাখার অভিযোগ নায়িকার বিরুদ্ধে
Yes
Is Blog?: 
No