Sooryavanshi: ১০০ কোটির দৌড়ে ‘সূর্যবংশী’, Akshay র সঙ্গে Katrina-Ajay-Ranveerর ম্যাজিকে বাজিমাত

বলিউড খিলাড়ির অ্যাকশন দেখতে প্রেক্ষাগৃহে ভিড় জমালেন সিনেমাপ্রেমীরা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Nov 8, 2021, 08:21 PM IST
Sooryavanshi: ১০০ কোটির দৌড়ে ‘সূর্যবংশী’, Akshay র সঙ্গে Katrina-Ajay-Ranveerর ম্যাজিকে বাজিমাত

নিজস্ব প্রতিবেদন: দিওয়ালি ধামাকা দিয়ে বাজিমাত করলেন রোহিত শেট্টি (Rohit Shetty)। ‘সূর্যবংশী’ (Sooryavanshi) ছবির মাধ্যমে ফ্যানদের গিফট দিলেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার। ক্যাটরিনার (Katrina Kaif) ঠুমকা ও সিঙ্গম অজয় (Ajay Devgn) ও সিম্বা রণবীরের (Ranveer Singh) এন্ট্রিতে সূর্যবংশী অক্ষয়ের (Akshay Kumar) অ্যাকশন তো একেবার হিট।

প্রেক্ষাগৃহে ছবি দেখতে  দর্শকের ঢল। হাউজফুল শহরের হল, হু হু করে বাড়ল বক্স অফিস কালকেশনও। হবে নাই বা কেন, কম অপেক্ষা তো করান নি রোহিত শেট্টি। 

আরও পড়ুন: Rajkummar-Patralekhaa Marriage: নভেম্বরেই বিয়ে, কোথায় বসছে রাজকুমার-পত্রলেখার বিয়ের আসর?

চিত্র সমালোচক তরন আদর্শ ছবির কালেকশন জানিয়ে টুইট করেছেন, শুভেচ্ছা জানিয়েছেন গোটা টিমকে। প্রথমদিনের বক্স অফিস কালেকশন ছিল ২৬ কোটি ২৯ লক্ষ টাকা, দ্বিতীয়দিন একটু কমে তা ২৩কোটি ৮৫ লক্ষ টাকা, রবিবার তা সবচেয়ে বেশি ২৪ কোটি ৯৪ লক্ষ টাকা, সবমিলিয়ে মোট ব্যবসা ৭৭ কোটি ৮ লক্ষ টাকা। জমজমাট অ্যাকশন, সংলাপে কমিক টাইমিং এর তুলনা নেই, আর ক্লাইম্যাক্সের ফ্রেম মন ছুঁয়ে যাচ্ছে সকলের।

 

এই ছবির মাধ্যমেই ফের অনস্ক্রিনে ঝড় তুলেছে অক্ষয়-ক্যাটরিনা জুটি। ‘টিপ টিপ বরসা পানি’ গানে তো নায়িকার থেকে চোখ ফেরানো দায়। লাস্যময়ী ক্যাটরিনা না জানি কত না তরুণের হৃদয়ে ঝড় তুলেছেন। অন্যদিকে নজর কেড়েছেন অক্ষয়-রণবীর-অজয় ট্রায়ো। এখন ১০০ কোটির ক্লাব হাউজে ছবির নাম ঢোকার অপেক্ষা মাত্র। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.