সোনু সুদের নাম ভাঙিয়ে প্রতারণা, শ্রমিকদের সতর্ক করলেন অভিনেতা

 এধরনের প্রতারকদের থেকে শ্রমিকদের সতর্ক করেছন অভিনেতা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 5, 2020, 03:17 PM IST
সোনু সুদের নাম ভাঙিয়ে প্রতারণা, শ্রমিকদের সতর্ক করলেন অভিনেতা

স্নিজস্ব প্রতিবেদন  : তাঁর নাম করে প্রতারণা করা হচ্ছে। এমনই ভয়াবহ অভিযোগ তুললেন অভিনেতা সোনু সুদ। কিছু লোক তাঁর নাম করে পরিযায়ী শ্রমিকদের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করছেন। এধরনের প্রতারকদের থেকে শ্রমিকদের সতর্ক করেছন অভিনেতা।

লকডাউনের সময় গোটা দেশের পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ। দেশের বিভিন্ন প্রান্তে পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দেওয়ার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন। যার জন্য সকলের কাছে একটি টোল ফ্রি নম্বরও শেয়ার করেছেন সোনু। গরিব মানুষের পাশে দাঁড়িয়ে দেশবাসীর কাছে এখন বাস্তবের নায়ক হয়ে উঠেছেন সোনু। তবে এরই মাঝে কিছু লোক তাঁর নাম ভাঙিয়ে প্রতারণা করছে, শ্রমিকদের কাছে টাকা চাইছে। এখবর পৌঁছেছে সোনু সুদের কানে। সকলকে সতর্ক করে সোনু লিখেছেন, ''বন্ধুরা আমি শ্রমিকদের জন্য যে সেবা করছি, তাতে কোনও কর বা টাকা লাগছে না। যদি কেউ আমার নাম করে আপনাদের থেকে টাকা চায়, তাহলে একেবারে মানা করে দেবেন। প্রয়োজনে পুলিসে রিপোর্ট লেখাবেন।''

আরও পড়ুন-গায়ে হলুদ, বিয়ে থেকে সাধভক্ষণ, নানা অদেখা ছবি শেয়ার করলেন ডিম্পি গঙ্গোপাধ্যায়

আরও একটি টুইটে হোয়াটসঅ্যাপে কথোপকথনের কিছু স্ক্রিনশট শেয়ার করেছেন সোনু। যেখানে কিছু প্রতারকের সঙ্গে শ্রমিকদের কথোপকথন শেয়ার করেছেন সোনু। লিখেছেন, কিছু লোক এভাবে সুযোগের অপব্যবহার করতে চাইছে, সাবধান হোন।

শুধু লকডাউনে পরিযায়ী শ্রমিকদের সাহায্যই নয়, সম্প্রতি ঘূর্ণিঝড় নিসর্গ আছড়ে পড়ার আগে মু্ম্বইতে সমুদ্রের পাড়ে বসবাস করা ২৮ হাজার মানুষকে স্থানীয় স্কুল, কলেজের নিরাপদ আশ্রয়ে সরিয়ে নিয়ে যান সোনু সুদ এবং তাঁর টিম। শুধু তাই নয়, অসহায় মানুষগুলোর জন্য নিজের সাধ্যমতো খাবারের ব্যবস্থাও করেন সোনু।

আরও পড়ুন-২০২০তে ফোর্বসের তালিকায় একমাত্র ভারতীয় হিসাবে সর্বাধিক উপার্জনকারী তারকা অক্ষয়

.