খুলে দিলেন নিজের হোটেল, চিকিতসক, নার্সদের জন্য বড় পদক্ষেপ সোনু সুদের

সব হাসপাতালকে বিষয়টি জানানো হয়েছে

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 9, 2020, 05:16 PM IST
খুলে দিলেন নিজের হোটেল, চিকিতসক, নার্সদের জন্য বড় পদক্ষেপ সোনু সুদের

নিজস্ব প্রতিবেদন : প্রতি ২৪ ঘণ্টা অন্তর বাড়তে শুরু করেছে দেশে করোনা আক্রান্তের সংখ্যা। ফলে লকডাউনের সময়সীমা বাড়ানোর জন্য কেন্দ্রীয় সরকারের কাছে আবেদন শুরু করেছে রাজ্যগুলি। ওডিশা ইতিমধ্যেই বাড়িয়ে দিয়েছে লকডাউনের সময়সীমা।  ফলে গোটা দেশ জুড়েও লকডাউনর সময়সীমা বাড়িয়ে দেওয়া হবে বলে মনে করা হচ্ছে। এসবের মধ্যেই করোনা আক্রান্তদের সাহায্যে এবং চিকিতসক, নার্সদের সাহায্য করতে এগিয়ে আসছেন বলিউড তারকারা। কেউ সরাসরি প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে সরাসরি অর্থ সাহায্য করছেন, আবার চিকিতসক, নার্সদের পাশে দাঁড়াতে নিচ্ছেন পদক্ষেপ। 

আরও পড়ুন : লন্ডনে যাওয়ায় বাধা, বাবার চাপেই তড়িঘড়ি জয়াকে বিয়ে করেন অমিতাভ!

বলিউড অভিনেতা সোনু সুদও সেই তালিকা থেকে বাদ পড়লেন না।  রিপোর্টে প্রকাশ, করোনায় আক্রান্তদের চিকিতসা করতে যে চিকিতসক, নার্সরা দিনরাত এক করে দিচ্ছেন, তাঁদের জন্য মুম্বইতে নিজের হোটেলের দরজা খুলে দিলেন সোনু সুদ। মহারাষ্ট্রের বিভিন্ন জায়গা থেকে চিকিতসক, নার্সরা মুম্বইতে হাজির হয়ে রোগীদের চিকিতসা করছেন, সেবা করছেন। কেউ কেউ সময়ের অভাবে বাড়ি ফিরে ন্যূনতম অবসরও নিতে পরছেন না। ওইসব চিকিতসক এবং নার্সরা যাতে বিশ্রাম করতে পারেন, সেই কারণে তাঁদের জন্য নিজের হোটেলের দরজা খুলে দিয়েছেন দাবাং অভিনেতা। 

আরও পড়ুন : বাঙালি অভিনেত্রী দেবলিনা ভট্টাচার্যকে বিয়ের জন্য পাগল! কী করলেন কমল আর খান!

ইতিমধ্যেই বিভিন্ন হাসপাতালকে বিষয়টি জানানো হয়েছে। সেখানকার চিকিতসক এবং নার্সরা যাতে তাঁর হোটেলে হাজির হয়ে বিশ্রাম নিতে পারেন, সেই ব্যবস্থা ইতিমধ্যেই করে দিয়েছেন বলে জানান বলিউডের এই অভিনেতা। 

.