আসছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় নন্দিতা রায়ের ছবি 'হামি', গানের রেকর্ডিংয়ে ক্ষুদেরা

'পোস্ত'র পর এবার গরমের ছুটিতে আসছে ছোটদের জন্য আসছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের নতুন ছবি 'হামি'। ইতিমধ্যেই শুরু হয়েছে 'হামি' ছবির গান রেকর্ডিং।  স্টুডিওতে হাজির ছিলেন সঙ্গীত পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং ছোট্ট দুই সঙ্গীতশিল্পী শ্রেয়ান ও রনিতা। ছবিতে গান গাইছে বেশকিছু ক্ষুদে শিল্পী। তাঁদের প্রশিক্ষণের দায়িত্বে রয়েছেন সঙ্গীতশিল্পী রথিজিৎ ভট্টাচার্য।

Updated By: Dec 9, 2017, 06:39 PM IST
আসছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় নন্দিতা রায়ের ছবি 'হামি', গানের রেকর্ডিংয়ে ক্ষুদেরা

নিজস্ব প্রতিবেদন : 'পোস্ত'র পর এবার গরমের ছুটিতে আসছে ছোটদের জন্য আসছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের নতুন ছবি 'হামি'। ইতিমধ্যেই শুরু হয়েছে 'হামি' ছবির গান রেকর্ডিং।  স্টুডিওতে হাজির ছিলেন সঙ্গীত পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং ছোট্ট দুই সঙ্গীতশিল্পী শ্রেয়ান ও রনিতা। ছবিতে গান গাইছে বেশকিছু ক্ষুদে শিল্পী। তাঁদের প্রশিক্ষণের দায়িত্বে রয়েছেন সঙ্গীতশিল্পী রথিজিৎ ভট্টাচার্য।

'হামি'র গানের রেকর্ডিংয়ে এসে ছোট্ট শিল্পী শ্রেয়ান ও রনিতার প্রশংসায় পঞ্চমুখ অনিন্দ্য চট্টোপাধ্যায়। পাশাপাশি ছবির মিউজিত করার দায়িত্ব তাঁকে দেওয়ার জন্য পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়কে ধন্যবাদ জানাতেও ভোলেননি অনিন্দ্য চট্টোপাধ্যায়।  রেকর্ডিংয়ে এসে খুশি ক্ষুদে শিল্পীরাও।

'হামি' গানের রেকর্ডিংয়ে হাজির ছিল ২৪ ঘণ্টা। 

আরও পড়ুন- বিরুষ্কার বিয়েতে নিমন্ত্রিত কারা জানেন?

.