সল্লু-সোনাকে দেখতে পল্টনে ভক্তদের 'পল্টন'

 সম্প্রতি ছবির দ্বিতীয় অংশের শ্যুটের জন্য মহারাষ্ট্রের পল্টনে হাজির হলেন সলমন-সোনাক্ষী। 

Updated By: Jul 16, 2019, 06:29 PM IST
সল্লু-সোনাকে দেখতে পল্টনে ভক্তদের 'পল্টন'

নিজস্ব প্রতিবেদন: ভক্তদের কাছে তাঁরা পরিচিত 'ভাইজান' ও 'দাবাং গার্ল' নামে। সলমন খান ও সোনাক্ষী সিনহা অভিনীত 'দাবাং', 'দাবাং টু' দুটি ছবিই বক্স অফিসে যাকে বলে সুপারহিট। এবার আসতে চলেছে সিরিজের তৃতীয় ছবি, 'দাবাং থ্রি'। গত এপ্রিলেই মধ্যপ্রদেশের মাহেশ্বরে শুরু হয়ে গিয়েছিল শ্যুটিং। সম্প্রতি ছবির দ্বিতীয় অংশের শ্যুটের জন্য মহারাষ্ট্রের পল্টনে হাজির হলেন সলমন-সোনাক্ষী। 

প্রিয় তারকাদের দেখতে অনুরাগীদের ঢল নেমেছিল শ্যুটিং সেটে। বাড়ির ছাদ, ল্যাম্পপোস্ট, গাড়ির বনেট, ভক্তরা কোনও জায়গাই ফাঁকা রাখেনি। সবাই চায় নায়ক-নায়িকাকে একবার চোখের দেখা দেখতে। ছবি, ভিডিয়োও তুলে রেখেছেন অনেকেই। সোনাক্ষী নিজেও সোশ্যাল মিডিয়াতে সেটের ছবি শেয়ার করেছেন।

আরও পড়ুন: "লুঠ করেনি, মোগলরা ভারতকে সমৃদ্ধ করেছিল",স্বরার ট্যুইট ঘিরে বিতর্কের ঝড়

এর আগে বিতর্কের ফলে কিছুদিনের জন্য বন্ধ ছিল ছবির শ্যুটিং। মাহেশ্বরে শ্যুটিং সেটে কাঠের পাটাতন দিয়ে ঢাকা শিবলিঙ্গ দেখা গিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সেই ছবি। যদিও পরে সলমন জানান, শিবলিঙ্গকে কোনওরকম আঘাত থেকে বাঁচানোর জন্যই পাটাতন দিয়ে ঢেকে রাখা হয়েছিল। ছবিতে ত্রিকোণ প্রেম নিয়েও শুরু হয়েছিল জল্পনা। শোনা যাচ্ছিল সোনাক্ষী ছাড়াও দাবাং থ্রিতে দেখা যাবে আরও একজন অভিনেত্রীকে। তবে এমন সম্ভাবনা উড়িয়ে দেন সোনা। জানান, ছবির চরিত্রগুলিতে শুধু কিছু পরিবর্তন আসতে চলেছে।  

প্রসঙ্গত, দাবাং থ্রি সিকুয়েল নয়, প্রিকুয়েল। আগের দুই ছবির মতো এই ছবিতেও সলমন ও সোনাক্ষীর চরিত্র একই থাকছে। তবে নতুন এক সদস্য় যোগ দিতে পারেন। তিনি সলমনের ভাগ্নী আলিজে অগ্নিহোত্রী। দাবাং থ্রি-এর পরিচালনা করছেন প্রভুদেবা। চলতি বছরের ২০ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি।

.