Sonakshi Sinha: জাহিরকে বিয়ে করে কটাক্ষে জেরবার, 'প্রেমই একমাত্র ধর্ম', সাফ জবাব সোনাক্ষীর...

Sonakshi Sinha-Zaheer Iqbal Marriage: গত ২৩ জুন স্পেশাল ম্যারেজ অ্যাক্টে বিয়ে করেন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। ভিনধর্মে বিয়ে করে সোশ্যাল মিডিয়ায় প্রবল ক্ষোভের মুখে পড়েন অভিনেত্রী। ট্রোলারদের থেকে বাঁচতে বিয়ের ছবি পোস্ট করেও কমেন্টবক্স বন্ধ রাখেন তাঁরা। তবে এবার এই বিষয়ে মুখ খুললেন নায়িকা। 

Updated By: Jun 26, 2024, 12:57 PM IST
Sonakshi Sinha: জাহিরকে বিয়ে করে কটাক্ষে জেরবার, 'প্রেমই একমাত্র ধর্ম', সাফ জবাব সোনাক্ষীর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জাহির ইকবালকে(Zaheer Iqbal) বিয়ে করা নিয়ে প্রথম থেকেই কটাক্ষের মুখে পড়েছেন সোনাক্ষী সিনহা (sonakshi Sinha) ও তাঁর গোটা পরিবার। সোমবার নায়িকার নামে পোস্টার পড়ে পাটনায়। যেখানে দাবি করা হয় যে আর নাকি বিহারে ঢুকত দেওয়া হবে না নায়িকাকে। তবে এসব হুমকিকে একদমই পাত্তা দেন না অভিনেত্রী। এবার এই বিষয়ে মুখ খুললেন সোনাক্ষী। 

আরও পড়ুন-Malaika Arora| Arjun Kapoor: প্রেম ভাঙার জল্পনাই হল সত্যি! জন্মদিনে অর্জুনের পাশে নেই মালাইকা... 

এক হিন্দুত্ববাদী দল পাটনা জুড়ে পোস্টার দিয়ে জানান দিয়েছে যে সোনাক্ষীর এই বিয়ে আসলে লাভ জিহাদের অংশ। তারা এর তীব্র প্রতিবাদ করে লেখেন যে শত্রুঘ্ন সিনহাকেও তারা এই বিষয়টাকে জানিয়েছেন ও দাবি করেছেন যে শত্রুঘ্ন যেন তাঁর বাড়ির নাম রামায়ণ থেকে পরিবর্তন করে অন্য কিছু রাখেন ও ছেলেদের নামও যেন লব কুশ থেকে বদলে দেন। পাশাপাশি ওই হিন্দুত্বদল হুমকি দিয়েছে যে তারা আর সোনাক্ষীকে বিহারে ঢুকতে দেবেন না। যদিও এই সব হুমকিকে কোনও পাত্তাই দেন না সোনাক্ষী সিনহা। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ক্যারিকেচার পোস্ট করেছেন সোনাক্ষী। সেই পোস্টের ক্যাপশনে লেখা যে প্রেমই হল সারাবিশ্বের একমাত্র ধর্ম। প্রসাদ ভাটের সেই পোস্ট শেয়ার করে সোনাক্ষী লেখেন, 'সত্যি কথা। এটা সত্যিই প্রশংসনীয়। ধন্যবাদ।'

গত ২৩ জুন স্পেশাল ম্যারেজ অ্যাক্টে বিয়ে করেন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। এই দিনেই ৭ বছর আগে সোনাক্ষীকে প্রপোজ করেছিলেন জাহির। প্রথমে শোনা গিয়েছিল যে শত্রুঘ্ন সিনহার এই বিয়েতে আপত্তি আছে, কিন্তু পরবর্তীতে সেই আপত্তির কথা অস্বীকার করেন তিনি। এমনকী বিয়ের সময় সোনাক্ষীর পাশেই দেখা যায় শত্রুঘ্নকে। আইনি বিয়ে সেরে একসঙ্গে পার্টি থ্রো করেছিলেন সোনাক্ষী ও জাহির। হাজির ছিলেন সলমান খান, রেখা, কাজল থেকে শুরু করে হানি সিং, হুমা কুরেশি সহ বলিউডের একাধিক তারকা। বিতর্ক এড়াতে বিয়ের ছবি পোস্ট করেও কমেন্টবক্স বন্ধ রাখেন তাঁরা। এমনকী মঙ্গলবার রিসেপশনের ছবি পোস্ট করেও কমেন্ট বক্স অফ রেখেছেন তাঁরা।   

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

আরও পড়ুন- Debina Bonnerjee: ৭ মাসের ব্যবধানে ২ সন্তানের জন্ম থেকেই জরায়ুর সমস্যা, পেটে ব্যথায় কাবু দেবিনা...

মঙ্গলবার সোনাক্ষী লেখেন, 'অসাধারণ একটা দিন!!!! সেই ভালবাসা, সেই হাসি, একসাথে থাকা, উত্তেজনা, উষ্ণতা, আমাদের প্রত্যেক বন্ধুর সমর্থন, পরিবার এবং দলের পাশে থাকা। এটি এমন ছিল যেন মহাবিশ্ব দু 'জন মানুষের জন্য একসাথে এসেছিল যাতে তারা সর্বদা যা আশা করেছিল ঠিক সেই ইচ্ছাই পূরণ করতে পারে। এটা ঐশ্বরিক ছাড়া আর কিছু নয়। আমরা দুজনেই একে অপরকে পেয়ে সত্যিই ধন্য এবং আমাদের রক্ষা করার জন্য সবাইকে অনেক ভালবাসা'। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.