উত্তরবঙ্গে গাইতে গিয়ে স্টেজের মধ্যে হেনস্থার শিকার সোমলতা

পুলিস গিয়ে সোমলতাকে উদ্ধার করে বলে জানিয়েছেন গায়িকা।

Updated By: Jan 6, 2019, 09:26 PM IST
উত্তরবঙ্গে গাইতে গিয়ে স্টেজের মধ্যে হেনস্থার শিকার সোমলতা

নিজস্ব প্রতিবেদন: জলপাইগুড়ির ধুপগুড়িতে গানের শো করতে গিয়ে হেনস্থা শিকার হলেন গায়িক সোমলতা আচার্য। মত্ত অবস্থায় স্টেজে উঠে সোমলতাকে উত্ত্যক্ত করার অভিযোগ এক শিক্ষকের বিরুদ্ধে। পরে পুলিস গিয়ে সোমলতাকে উদ্ধার করে বলে জানিয়েছেন গায়িকা।

ঘটনাটি জলপাইগুড়ির ধুপগুড়ির কালীরহাটের একটি স্কুলের সুবর্নজয়ন্তী অনুষ্ঠানে এই ঘটনা ঘটে। পুরো ঘটনাটি ফেসবুক লাইভের মাধ্যমে সকলের সামনে তুলে ধরেন গায়িকা সোমলতা আচার্য। তাঁর অভিযোগ। স্কুলের শিক্ষক অর্ণব সাহা, তিনি মত্ত অবস্থায় স্টেজে উঠে বিভিন্ন ভাবে সোমলতাকে বিরক্ত করছিলেন। পাশাপাশি তাঁর গান ঠিক মতো শোনা যাচ্ছে না বলেও বারবর অভিযোগ করে শ্রোতাদের খেপিয়ে তোলার চেষ্টা করছিলেন। পুরো ঘটনাটা ঘটছিল সেখানে উপস্থিত প্রায় ১৫ হাজার শ্রোতাদের সামনে। যেখানে ছিলেন স্কুলে ছোট ছোট ছাত্র-ছাত্রীরাও। ছাত্র-ছাত্রীদেরকেও বিভিন্নরকম উস্কানিমূলক কথা বলছিলেন ওই শিক্ষক। পরে অবস্থা সুবিধাজনক নয় বুঝে পুলিসকে খবর দেন তাঁরা। পুলিস গিয়ে সোমলতা ও তাঁর ব্যান্ডের অন্যান্য সদস্যদের উদ্ধার করেন।

আরও পড়ুন-'রক্ত রহস্য'-তে কোয়েলের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানালেন সৌকর্য ঘোষাল

অভিযোগ ওই শিক্ষক পুলিসকেও বলেন সোমলতাকে সেখান থেকে বের করে নিয়ে যেতে। গায়িকার দাবি তাঁর ব্যান্ডের অন্যান্য সদস্যদের আটকে রেখে আরো অনেকভাবে হেনস্থার পরিকল্পনা ছিল ওই শিক্ষকের। তবে পুরো ঘটনায় পুলিসের ভূমিকায় খুশি গায়িকা সোমলতা ও তাঁর ব্যান্ডের অন্যান্য সদস্যরা। পুলিসই তাঁদের বিমানবন্দর পর্যন্ত পৌঁছে দেন বলে জানিয়েছেন গায়িকা।

দেখুন কী বলছেন গায়িকা সোমলতা আচার্য...

সোমলতার সঙ্গে যেধরনের ঘটনা ঘটেছে তার কড়া সমালোচনা করেছেন নেটিজেনরা। অভিযুক্তের শাস্তির দাবিও করেছেন অনেকে।

আরও পড়ুন-'দেশজুড়ে ধর্মের নামে ঘৃণা', নাসিরুদ্দিন শাহের বক্তব্য ঘিরে তোলপাড় টলিপাড়া

.