সোশ্যাল মিডিয়ায় চ্যাট ফাঁস পরিচালকের, ক্ষুব্ধ Sohini ছবি থেকে সরে গেলেন!

শুক্রবার সোহিনী ও তাঁর ব্যক্তিগত হোয়াটস অ্যাপ চ্যাটের স্ক্রিনশট শেয়ার করেন পরিচালক সুব্রত সেন।

Updated By: Aug 28, 2021, 05:16 PM IST
সোশ্যাল মিডিয়ায় চ্যাট ফাঁস পরিচালকের, ক্ষুব্ধ Sohini ছবি থেকে সরে গেলেন!

নিজস্ব প্রতিবেদন: অভিনেত্রী সোহিনী সরকারের(Sohini Sarkar) উপর বেজায় চটেছেন পরিচালক সুব্রত সেন(Subrata Sen)। শুক্রবার সোহিনী ও তাঁর ব্যক্তিগত হোয়াটস অ্যাপ চ্যাটের স্ক্রিনশট শেয়ার করে নিজের ক্ষোভ প্রকাশ করেন তিনি। নিজের আগামী ছবিতে একটি চরিত্রের জন্য সোহিনীকে বেছে ছিলেন তিনি। ছবি নিয়ে কথাবার্তাও হয়েছে। কিন্তু পরিচালকের দাবি যে, সোহিনী বারবার সময় দিয়েও তাঁর সঙ্গে দেখা করতে আসেননি, তাঁর ফোন ধরেননি, এমনকি তাঁর মেসেজেরও রিপ্লাই করেননি। এতেই বিরক্ত হয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। সোহিনীর উদ্দেশ্যে লেখেন, 'যথেষ্ট হয়েছে, কেউ এত গুরুত্বপূর্ণ নয় যে তাঁকে বদলানো যাবে না।'

ব্যক্তিগত কথোপকথন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার জন্য অনেকেই পরিচালকের উপর রুষ্ট। সুব্রত সেনের এই পোস্টের পর জি ২৪ ঘন্টা ডি়জিটালকে সোহিনী জানান যে, কোনমতেই শুক্রবার তাঁর সুব্রত সেনের সঙ্গে দেখা করার কথা ছিল না কারণ ঐদিন তাঁর মায়ের জন্মদিন ছিল আর বাকি সময়টা তাঁর কেটেছে ডাবিং স্টুডিওতে। পাশাপাশি সোহিনী বলেন, তিনি এখনও অবধি ছবির চিত্রনাট্যই হাতে পাননি। সুব্রত সেনের গল্প শুনেই তিনি রাজি হয়েছিলেন। চিত্রনাট্য না শুনিয়েই সোহিনীকে আগাম পারিশ্রমিকও অফার করেছিলেন পরিচালক। কিন্তু সোহিনী তাতে রাজি হননি। বেশ কয়েকদিন শ্যুটিংয়ে ব্যস্ত থাকার কারণেই পরিচালকের ফোন ধরতে পারেননি বলে জানিয়েছেন অভিনেত্রী। উল্টোদিকে জি ২৪ ঘন্টা ডিজিটালকে পরিচালক সুব্রত সেন জানিয়েছেন, সোহিনী তাঁর সঙ্গে দেখা করতেই আসেননি। সবাই এসে চিত্রনাট্য পড়ে গেছেন। কিন্তু সোহিনী আসেননি। তাই জন্যই তাঁকে বারবার ফোন করেছেন পরিচালক। 

আরও পড়ুন: লাদাখে তাঁর 'জন্নত' খুঁজে পেলেন Sara Ali Khan

সোহিনীর দাবি, সুব্রত সেন তাঁকে অপমান করেছেন। তিনি অভিনেত্রীকে লিখেছেন, সোহিনীর বয়ফ্রেন্ড রণজয় বিষ্ণুকে না নেওয়ার কারণেই কি এই ছবি করতে চাইছেন না তিনি? এতেই ক্ষুব্ধ অভিনেত্রী। তাঁর দাবি, তিনি কখনই রণজয়কে এই ছবিতে নিতে অনুরোধ করেননি পরিচালককে। তাহলে অযথা এই কথা বলার কারণ কি? চিত্রনাট্য নিয়ে কোনও তাড়াহুড়ো করেননি অভিনেত্রী তাহলে তাঁর ফোন ধরা নিয়ে এত তাড়াতাড়ি অধৈর্য্য হয়ে পড়লেন কেন পরিচালক? সোহিনীর দাবি, ফোন না ধরতে পারা যদি অপেশাদার আচরণ হয়, তাহলে চিত্রনাট্য না শুনিয়ে আগাম পারিশ্রমিক নিতে জোর করাও কি অপেশাদার আচরণ নয়? সুব্রত সেন জানিয়েছেন, তিনি সোহিনীকে রবিবার অবধি সময় দিয়েছেন। তার মধ্যেই অভিনেত্রী যেন তাঁকে জানিয়ে দেন যে তিনি এই ছবি করবেন কি করবেন না। অন্যদিকে সোহিনী জানিয়েছেন, শনিবার সকালে কিছুটা বিরক্ত আর অপমানিত হয়েই পরিচালকের প্রশ্নের উত্তর দেননি তিনি।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.