প্রচারের নতুন মুখ সঞ্জনা,পুজোয় 'রঙ্গোলি' শাড়ির নতুন সম্ভার 'মৃগতৃষ্ণা আনছেন Nikhil

ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) বস্ত্র বিপণনী সংস্থা রঙ্গোলি ইন্ডিয়া আনতে চলেছে শাড়ির নতুন সম্ভার 'মৃগতৃষ্ণা'। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 28, 2021, 04:02 PM IST
প্রচারের নতুন মুখ সঞ্জনা,পুজোয় 'রঙ্গোলি' শাড়ির নতুন সম্ভার 'মৃগতৃষ্ণা আনছেন Nikhil

নিজস্ব প্রতিবেদন : 'শাড়িতে নারী' এই শব্দবন্ধটি বহু পুরনো এবং প্রচলিত। বিশেষ করে নারীর সঙ্গে শাড়ি শব্দটি যেন অঙ্গাঅঙ্গিভাবে জড়িত। যদিও এযুগের মেয়েরা সাধারণত শাড়ির থেকে অন্যান্য পোশাকই বেশি পরে থাকেন। তবে পুজো কিংবা অন্যান্য অনুষ্ঠানে শাড়িই যেন হয়ে ওঠে মহিলাদের প্রথম পছন্দ। আর সেকথা মাথায় রেখেই এবার পুজোর আগে ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) বস্ত্র বিপণনী সংস্থা রঙ্গোলি ইন্ডিয়া (Rangoli India) আনতে চলেছে শাড়ির নতুন সম্ভার 'মৃগতৃষ্ণা'। 

'মৃগতৃষ্ণা'-র প্রচারে রঙ্গোলি ইন্ডিয়া (Rangoli India)র তরফে বলা হয়েছে, ''পুজোতে আপনার সৌন্দর্যকে খুঁজে নিতে সাহায্য করতে এই নতুন ধরনের শাড়ির সম্ভার প্রতিশ্রুতিবদ্ধ''। এই শাড়ির প্রচারে বলা বলা হয়েছে ,''সৌন্দর্য অনুসন্ধানের অন্তহীন আকাঙ্খায় আর অন্য কোথাও দৌড়ানোর দরকার নেই,  এখানেই আপনাদের প্রত্যেকের জন্য সৌন্দর্যের সন্ধান রয়েছে।'' দেশের বিভিন্ন প্রান্তের শিল্পীদের তৈরি শাড়ি 'মৃগতৃষ্ণা'-র জন্য বেছে নিয়েছেন রঙ্গোলি ইন্ডিয়া (Rangoli India)র পরিচালক নিখিল জৈন। আর নিখিল তাঁর 'মৃগতৃষ্ণা'-র প্রচারের জন্য বেছে নিয়েছেন মডেল সঞ্জনাকে। যিনি কিনা বিজ্ঞাপন জগতের পরিচিত মুখ। ২০১৮-তে মুক্তি পাওয়া বাংলা ছবি 'ফিদা'-তেও অভিনয় করেছেন সঞ্জনা। 

আরও পড়ুন-বিদায় মাতৃভূমি! চোখে জল, আবারও দেখা হওয়ার আশা নিয়ে দেশ ছাড়লেন পরিচালক Roya Heydari

আরও পড়ুন-জেঠু হলেন Ayushmann Khurrana, প্রথমবার বাবা হওয়ার খবর নিজেই জানালেন Aparshakti

ছবি সৌজন্য : রঙ্গোলি ইন্ডিয়ার ওয়েবসাইট

তবে শুধু শাড়িই নয়, পুজোতে অল্পবয়সীদের কথা মাথায় রেখে  রঙ্গোলি ইন্ডিয়া (Rangoli India)র তরফে আনা হয়েছে অভ্যন্তরীণ ব্র্যান্ড 'পানশে'। পুরুষদের পোশাকের সম্ভার নিয়ে এই প্রথমবার নিখিল জৈনের বস্ত্র বিপণনী সংস্থার তরফে আনা হয়েছে ব্র্যান্ড ''রঞ্জ''।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.