Sohini Sarkar-Ranojay Bishnu Break up: সোহিনীর সঙ্গে 'পাকাপাকি' বিচ্ছেদ! টেলি অভিনেত্রীর প্রেমে পড়েছেন রণজয় বিষ্ণু!

Sohini Sarkar-Ranojay Bishnu: পাকাপাকিভাবে পথ আলাদা হয়েছে সোহিনী সরকার ও রণজয় বিষ্ণুর। এই খবরেই সরগরম নেটপাড়া। শোনা যাচ্ছে টেলি অভিনেত্রীর প্রেমে পড়েছেন রণজয়। তাহলে কী তৃতীয় ব্যক্তিক কারণেই এই বিচ্ছেদ? 

Updated By: Aug 29, 2023, 02:35 PM IST
Sohini Sarkar-Ranojay Bishnu Break up: সোহিনীর সঙ্গে 'পাকাপাকি' বিচ্ছেদ! টেলি অভিনেত্রীর প্রেমে পড়েছেন রণজয় বিষ্ণু!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রেম-সম্পর্ক নিয়ে বরাবরই অকপট সোহিনী সরকার(Sohini Sarkar) ও রণজয় বিষ্ণু(Ranojay Bishnu)। সম্পর্কে আসার পর টলিউডের বিভিন্ন অনুষ্ঠান থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া সর্বত্রই একসঙ্গে দেখা যেত তাঁদের। এরপর গতবছর হঠাৎই মধ্যরাতে তাঁদের প্রেম ভাঙার ইঙ্গিত পাওয়া যায় সোহিনী সরকারের পোস্টে। তাহলে কি সত্যিই সম্পর্কে ইতি টানলেন টলিউডের জনপ্রিয় এই সেলেব জুটি? সেই খবরেই সরগরম হয়ে ওঠে নেটপাড়া। এরপর এবছরের শুরুতে ফের কাছাকাছি আসেন তাঁরা। কিন্তু এবার শোনা যাচ্ছে, পাকাপাকিভাবে পথ আলাদা হয়েছে জুটির, নতুন প্রেমে পড়েছেন রণজয়।

আরও পড়ুন- Nabanita Das | Jeetu Kamal: জীতু অতীত? চর্চিত ‘প্রেমিক’ স্নেহালের সঙ্গে গোয়ায় নবনীতা!

গত বছর নায়িকার পোস্টের পর থেকেই জল্পনা শুরু। ইনস্টা স্টোরিতে সোহিনী লেখেন, 'আমি সিঙ্গল এবং এই একলা থাকার প্রতিটা মুহূর্ত উপভোগ করছি।' সেই সঙ্গে আরও একটি পোস্টে তিনি লিখেছেন, 'বেঁচে থাকতে থাকতেই ভুল শুধরে নেবে, না হলে পড়ে অন্যায় হবে!' যদিও সেই সময় বিচ্ছেদের কথা অস্বীকার করেন তাঁরা। তবে টলিউডের অন্দরে গুঞ্জন ছিল যে আলাদা হয়েছে তাঁদের পথ। এরপর এই বছরের শুরুতে ফের কাছাকাছি আসতে দেখা যায় রণজয় ও সোহিনীকে। মার্চ মাসে রণজয়ের জন্মদিন একসঙ্গে কাটান তাঁরা। জন্মদিনে রণজয় বলেন, “সোহিনী তো রয়েছে সব সময়ই। তবে আমাদের প্রসঙ্গে খুব বেশি কথা বলতে চাই না। সোহিনীর থেকে বিশেষ উপহারও পেয়েছি। সেটা না হয় আড়ালেই থাকুক।”

আরও পড়ুন- Manas Mukul Pal: ‘সহজ পাঠের গপ্পো’-র পর কোথায় হারিয়ে গেলেন মানস মুকুল পাল? এবার নয়া ছবি নিয়ে ফেরার ঘোষণা পরিচালকের...

দ্বিতীয় বার কাছাকাছি আসার পর নিজেদের সম্পর্ক আড়ালে রাখার পন্থা নেন দুজন। কিন্তু এবার শোনা যাচ্ছে পাকাপাকিভাবেই পথ আলাদা হয়েছে তাঁদের। তাঁদের ঘনিষ্ঠ সূত্রে খবর, দ্বিতীয়বার সম্পর্ক টিকিয়ে রাখার চেষ্টা করলেও একদমই বনিবনা হচ্ছিল না তাঁদের। মান, অভিমানের পাশাপাশি রণজয়ের নাম জড়িয়েছে এক টেলি অভিনেত্রীর সঙ্গে। অনেকেরই অনুমান, তৃতীয় ব্যক্তির কারণেই প্রেম ভাঙল তাঁদের। প্রসঙ্গত, সোহিনী আপাতত ব্যস্ত শ্যুটিংয়ে। বিক্রমের সঙ্গে অমরসঙ্গী থেকে শুরু করে সিরিজ মাতঙ্গী, সোহিনীর হাতে একাধিক কাজ। রণজয়ও ব্যস্ত ধারাবাহিকের শ্যুটিঙে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.