Sohail Khan-Seema Khan Divorce: "ও আমার...", অনেক হয়েছে! এবার সোহেলের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন হুমা কুরেশি

বি-টাউনে কান পাতলে শোনা যায়, হুমা কুরেশির (Huma Qureshi) সঙ্গে সোহেল সম্পর্ক জড়িয়ে পড়লে স্বভাবতই তা মানতে পারেননি সীমা খান। তাঁদের মধ্যে নাকি একবার প্রবল ঝামেলাও হয়েছিল।

Updated By: May 15, 2022, 05:53 PM IST
Sohail Khan-Seema Khan Divorce: "ও আমার...", অনেক হয়েছে! এবার সোহেলের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন হুমা কুরেশি

নিজস্ব প্রতিবেদন: সলমন খানের আরও এক ভাইয়ের ঘর ভাঙতে চলেছে। ২৪ বছরের বৈবাহিক সম্পর্কে ইতি টানতে চলেছেন সোহেল খান (Sohail Khan) এবং তাঁর স্ত্রী সীমা খান (Seema Khan)। বলিউডে জোর গুঞ্জন, এর পিছনে নাকি অভিনেত্রী হুমা কুরেশির (Huma Qureshi) সঙ্গে সোহেলের সম্পর্ক দায়ী। যা নিয়ে অবশেষে মুখ খুললেন হুমা।

১৯৯৮ সালে সীমার সঙ্গে বিয়ে করেন সোহেল খান (Sohail Khan)। বেশ কয়েক বছর ধরেই তাঁরা আলাদা থাকছিলেন। ২৪ বছর সংসার করার পর অবশেষে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। শুক্রবার মুম্বইয়ের একটি আদালতে যান সোহেল খান (Sohail Khan) এবং তাঁর স্ত্রী সীমা খান (Seema Khan)। সেখানেই বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেন। নেটফ্লিক্সের The Fabulous Lives of Bollywood Wives শোতে আগেই তাঁর এবং সোহেলের বৈবাহিক জীবন নিয়ে মুখ খুলেছিলেন সীমা খান (Seema Khan)। তিনি জানিয়েছিলেন, তাঁদের সম্পর্ক আর পাঁচটা দম্পতির মতো নয়। এ নিয়ে তাঁদের কোনও আফশোস নেই। তাঁদের কাছে সন্তানদের ভাল থাকাটাই আসল বিষয়। 

বি-টাউনে কান পাতলে শোনা যায়, হুমা কুরেশির (Huma Qureshi) সঙ্গে সোহেল সম্পর্ক জড়িয়ে পড়লে স্বভাবতই তা মানতে পারেননি সীমা খান। তাঁদের মধ্যে নাকি একবার প্রবল ঝামেলাও হয়েছিল। এরপর একটি ছবির স্পেশ্যাল স্ক্রিনিংয়ে হুমাকে পুরোপুরি অবজ্ঞা করেন সোহেল খান। কিন্তু তারপরও সম্পর্ক চলতে থাকে। 

অনেক সহ্যের পর এবার সোহেল খানের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন হুমা কুরেশি (Huma Qureshi)। সোশ্যাল মিডিয়ায় সমস্ত গুজব উড়িয়ে দেন অভিনেত্রী। একই সঙ্গে সোহেলকে নিদের বড় দাদা বলে সম্মোধন করেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.