TV Actress Death: শনিবার দুপুরে মায়ের সঙ্গে শেষ কথা, 'ও আত্মহত্যা করবে না,এটা খুন', দাবি পল্লবীর বাবার

পল্লবী দের বাবা নীলু দে জানান যে, 'শনিবার দুপুরে ওর মায়ের সঙ্গে শেষবার কথা হয় পল্লবীর। মাকে ফোন করে ধোকার ডালনার রেসিপি জানে ও।'

Updated By: May 15, 2022, 05:27 PM IST
TV Actress Death: শনিবার দুপুরে মায়ের সঙ্গে শেষ কথা, 'ও আত্মহত্যা করবে না,এটা খুন', দাবি পল্লবীর বাবার

নিজস্ব প্রতিবেদন: রবিবার সকালেই টেলিপাড়ায় মন খারাপের খবর। এদিন গড়ফায় বাড়ি থেকে উদ্ধার করা হয় অভিনেত্রী পল্লবী দে-র(Pallavi Dey) ঝুলন্ত দেহ। বিগত দেড় বছর ধরে লিভইন সম্পর্কে ছিলেন অভিনেত্রী। মাঝে মাঝেই চলত অশান্তি। সূত্রের খবর গতকাল রাতেও কথা কাটাকাটি হয় তাঁদের। তাহলে কি সম্পর্কের টানাপোড়েনেই আত্মহত্য়া(Tv Actress Suicide) করলেন অভিনেত্রী? পল্লবীর বাবার সন্দেহ, তাঁর মেয়ে আত্মহত্যা করতে পারেন না। 

পল্লবী দের বাবা নীলু দে জানান যে, 'শনিবার দুপুরে ওর মায়ের সঙ্গে শেষবার কথা হয় পল্লবীর। মাকে ফোন করে ধোকার ডালনার রেসিপি জানে ও। আমার মনে হয় না মেয়ে আত্মহত্যা করতে পারে। আমার সন্দেহ এটা মার্ডার কেস। যতক্ষন না রিপোর্ট আসে নিশ্চিত করে বলতে পারব না। ঐ ছেলেটিই ফোন করে জানায় এই খবর'। তবে তাঁর মেয়ে আত্মহত্যা করতে পারে না বলে দৃঢ় বিশ্বাস পল্লবীর বাবার। 

পল্লবীর পরিবার অবশ্য পুলিশের কাছে এখনই অভিনেত্রী মেয়ের মৃত্যু নিয়ে কোনও অভিযোগ জানায়নি। ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছেন তাঁরা। রিপোর্ট এলে সেই অনুযায়ী পদক্ষেপ নেওয়া হবে বলে জানানো হয় পরিবারের তরফ থেকে। পল্লবীর মৃত্যুর ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে গড়ফা থানার পুলিস।

‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে সিরাজের লুৎফা-র চরিত্রে অভিনয় করেছিলেন পল্লবী। তার আগে ‘রেশম ঝাঁপি’ ধারাবাহিকেও দেখা যায় তাঁকে। ‘কুঞ্জছায়া’ নামে একটি ধারাবাহিকেও তিনি অভিনয় করেছিলেন। বর্তমানে ‘মন মানে না’ নামে একটি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন পল্লবী। রবিবার শুটিং ছিল পল্লবীর কিন্তু সকাল থেকেই তাঁকে ফোনে পাওয়া যাচ্ছিল না। অবশেষে তাঁর মৃত্যুর খবর জেনে হাসপাতালে ছুটে আসেন তাঁর সহ অভিনেতা ভরত কল। 

আরও পড়ুন: TV Actress Pallavi Dey Death: ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীর রহস্যমৃত্যু, সোশ্যাল মিডিয়ায় শেষ কী পোস্ট করেছিলেন পল্লবী?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.