পরিযায়ী শ্রমিকদের বাড়িতে পৌঁছে দিচ্ছেন সোনু, প্রশংসায় পঞ্চমুখ কেন্দ্রীয় মন্ত্রী

নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্টেটাস শেয়ার করেন স্মৃতি ইরানি 

Edited By: জয়িতা বসু | Updated By: May 24, 2020, 11:14 AM IST
পরিযায়ী শ্রমিকদের বাড়িতে পৌঁছে দিচ্ছেন সোনু, প্রশংসায় পঞ্চমুখ কেন্দ্রীয় মন্ত্রী

নিজস্ব প্রতিবেদন : ​পরিযায়ী শ্রমিকদের জন্য বাসের ব্যবস্থা করে তাঁকে বাড়িতে পঠাচ্ছেন সোনু সুদ। নিজের সাধ্যমতো চেষ্টা করে পরিযায়ী শ্রমিকদের বাড়িতে পাঠাচ্ছেন বলিউডের এই অভিনেতা। মহারাষ্ট্র থেকে কখনও কর্নাটক আবার কখনও উত্তপ্রদেশ, বিভিন্ন রাজ্যের পরিযায়ী শ্রমিকদের জন্য য়েন ত্রাতা হয়ে উঠেছেন সিম্বা অভিনেতা। 

সেনু সুদের এই কর্মকাণ্ডের ফলে আপ্লুত হয় পড়েন নেটিজেনরা।  সোনু সদ যেভাবে অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াচ্ছেন, তাতে তাঁর উপর সম্মান আরও বেড়ে যাচ্ছে বলে জানান সোনু। বলিউড অভিনেতার কাজে খুশি হয়ে এবার দরাজ গলায় তাঁর প্রশংসা করলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। 

সোনুর প্রশংসা করে নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্টেটাস দেন বিজেপির অভিনেত্রী সাংসদ, মন্ত্রী। সেখানে তিনি লেখেন, গত ২ দশক ধরে সোনুকে চেনেন তিনি। অভিনেতা হিসেবে তাঁর প্রতিপত্তিও প্রতক্ষ্য করেছেন তিনি।  কিন্তু এই দুঃসময়ে অভিনেতার পাশাপাশি যে সহৃদয় মানুষের সত্ত্বা তাঁর মধ্যে দেখতে পাচ্ছেন, তাতে তিনি সোনুর উপর গর্ববোধ করছেন বলেও জানান কেন্দ্রীয় মন্ত্রী। 

দেখুন কী বললেন স্মৃতি ইরানি...

 

এর আগে সোনু সুদের প্রশংসা করেন জনপ্রিয় শেফ বিকাশ খান্না। সোনুর কাজের কাজের প্রশংসা করে তাঁর গ্রামের নামে নামকরণ করে খাবার তৈরি করেন। সোনু সুদের গ্রাম মোগার নাম করে ওই খাবারের ছবি দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন বলিউড অভিনেতা। 

.