Singer KK Dies: উপচে পড়া ভিড়ে বন্ধ বাতানুকূল যন্ত্র! KK-র অনুষ্ঠানে বিশৃঙ্খলা নজরুল মঞ্চে?

নজরুল মঞ্চের বাইরে চূড়ান্ত বিশৃঙ্খলা শুরু হলে হলের দরজা খুলে দেওয়া হয়। জানা গেছে সব মিলিয়ে সম্পূর্ণ চত্তরে একটি দম বন্ধ করা পরিস্থিতি সৃষ্টি হয়। 

Updated By: Jun 1, 2022, 07:21 AM IST
Singer KK Dies: উপচে পড়া ভিড়ে বন্ধ বাতানুকূল যন্ত্র! KK-র অনুষ্ঠানে বিশৃঙ্খলা নজরুল মঞ্চে?

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার রাতে কলকাতায় প্রয়াত সংগীত শিল্পী কেকে (KK)। ৫৩ বছর বয়সে প্রয়াত হয়েছেন তিনি। কলকাতার সিএমআরআই (CMRI) হাসপাতালে মৃত্যু হয় তাঁর। মঙ্গলবারই নজরুল মঞ্চে তাঁর অনুষ্ঠান ছিল। সেখানেই অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপরেই সিএমআরআই হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

অসমর্থিত সূত্রে জানা গেছে নজরুল মঞ্চে কেকে-র অনুষ্ঠানের আগেই শুরু হয় বিশৃঙ্খলা। হলের আসন সংখ্যার তুলনায় বেশি মানুষ অপেক্ষা করছিলেন বাইরে। জানা গেছে দরজা ভেঙে যাওয়ার উপক্রম হলে দরজা খুলে দেওয়া হয়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওয় দেখা গেছে তীব্র উত্তেজনা তৈরি হয় নজরুল মঞ্চের ভেতরে। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি জি ২৪ঘণ্টা। 

অসমর্থিত সূত্রে জানা গেছে মঙ্গলবার নজরুল মঞ্চের ধারণ ক্ষমতার তুলনায় অনেক বাশি মানুষ ছিলেন। এখানকার সাধারণ লোকধারণ ক্ষমতা প্রায় দুই থেকে আড়াই হাজার জন। অন্যদিকে মঙ্গলবার অনুষ্ঠান চলাকালীন প্রায় সাত থেকে সাড়ে সাত হাজার মানুষ উপস্থিত ছিলেন এখানে এমনটাই জানা গেছে। নজরুল মঞ্চের বাইরেও ছিলও ভিড়। 

আরও পড়ুন: Singer KK Dies: "বিরুদ্ধে কিছু বলতে চাইনি, আমিও ওঁর গানের ভক্ত", কেকে'র প্রয়াণে শোকস্তব্ধ রূপঙ্কর

জানা গেছে পরিস্থিতি এমন জায়গায় পৌঁছায় যেখানে বাতানুকূল যন্ত্র কাজ করা বন্ধ করে দেয়। আরও জানা গেছে। নজরুল মঞ্চের বাইরে চূড়ান্ত বিশৃঙ্খলা শুরু হলে হলের দরজা খুলে দেওয়া হয়। জানা গেছে সব মিলিয়ে সম্পূর্ণ চত্তরে একটি দম বন্ধ করা পরিস্থিতি সৃষ্টি হয়। 

এর মধ্যেই চড়া লেজার আলো জ্বলছিল মঞ্চে, যা একসময় বন্ধ করার জন্য অনুরোধ করেন কেকে। যদিও এই সব খবরই জানা গেছে সোশ্যাল মিডিয়া এবং অসমর্থিত সূত্রে। নজরুল মঞ্চ এবং অনুষ্ঠানের আয়োজকদের তরফে এখনও কিছু জানানো হয়নি।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.