ষষ্ঠ রিপোর্ট নেগেটিভ, হাসপাতাল থেকে ছাড়া হল কণিকা কাপুরকে

২ সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ 

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 6, 2020, 01:37 PM IST
ষষ্ঠ রিপোর্ট নেগেটিভ, হাসপাতাল থেকে ছাড়া হল কণিকা কাপুরকে

নিজস্ব প্রতিবেদন : শেষ পর্যন্ত হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হল বলিউড গায়িকা কণিকা কাপুরকে। ​তবে হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর আগামী ২ সপ্তাহ বাড়ির মধ্যেই তাঁকে কোয়ারেন্টাইনে থাকতে হবে বলে জানিয়েছেন চিকিতসকরা।

আরও পড়ুন  : 'ওখানে পর্দা আছে, গাউন পালটে ফেলুন', চিকিতসকের কথা শুনে 'হতভম্ব' কণিকা

রিপোর্টে প্রকাশ, কণিকা কাপুরের ষষ্ঠ রিপোর্ট নেগেটিভ আসার পরই গায়িকাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়। হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে একের পর এক রিপোর্ট যখন পজিটিভ আসতে শুরু করে কণিকার, তখন কার্যত ভেঙে পড়েন তাঁর পরিবারের সদস্যরা। তবে কণিকার রিপোর্ট পজিটিভ হলেও তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানান চিকিতসকরা।

আরও পড়ুন  : শরীরে করোনার উপসর্গ! কোভিড ১৯-এ আক্রান্ত সন্দেহে অভিনেত্রী জোয়া ভর্তি হাসপাতালে

এরপরই ফের জানানো হয়, ষষ্ঠ রিপোর্ট নেগেটিভ এলেই ছেড়ে দেওয়া হবে এই সেলেবকে। সেই অনুযায়ী, কণিকা কাপুরের এবারের করোনার রিপোর্ট নেগেটিভ আসার পর তাঁকে লখনউয়ের সঞ্জয় গান্ধী হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় বলে খবর।

গত ৯ মার্চ লন্ডন থেকে মুম্বইতে ফেরেন কণিকা কাপুর। ১১ মার্চ তিনি মুম্বই থেকে আসেন লখনউতে। এপর কানপুরে তাঁর বাড়ির সদস্যদের সঙ্গে দেখা করার পর লখনউ ৩টি পার্টিতে হাজির হন। ১৮ মার্চ তাঁর শরীরে করোনা উপসর্গ দেখা দিলে, ২০ মার্চ ভর্তি করা হয় হাসপাতালে। সেই থেকে পরপর পীক্ষা করানোর পর কণিকার রিপোর্ট পিজিটিভই আসতে শুরু করে। যা নিয়ে বেশ শোরগোল শুরু হয়ে যায়।

.