Sidharth Shukla: 'প্রিয় অভিনেতা'-র স্মরণসভা, অনুরাগীদের ভার্চুয়ালি থাকার অনুরোধ পরিবারের

সোমবার অভিনেতার স্মরণসভার আয়েজন করা হয়েছে।

Updated By: Sep 6, 2021, 12:43 PM IST
Sidharth Shukla: 'প্রিয় অভিনেতা'-র স্মরণসভা, অনুরাগীদের ভার্চুয়ালি থাকার অনুরোধ পরিবারের

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার সকালে সিদ্ধার্থ শুক্লার(Sidharth Shukla) অকালপ্রয়াণে স্তম্ভিত সিনে জগত। সিদ্ধার্থের পরিবার, বন্ধু বান্ধবের পাশাপাশি তাঁর এই মৃত্যু সংবাদ, এখনও পর্যন্ত মেনে নিতে পারেননি Shehnaaz Gill। সোমবার অভিনেতার স্মরণসভার আয়েজন করা হয়েছে। তবে কেবল পরিবার বা কাছের মানুষজন নয়, পারিবারিক সিদ্ধান্ত ভার্চুয়ালি সিদ্ধার্থর প্রার্থনা সভায় থাকবেন তাঁর অনুরাগীরাও। সোমবার, আজ বিকেল ৫ টায় জুম লিঙ্কের মাধ্যমে স্মরণ সভায় হাজির হতে পারবেন অনুরাগীরা।

জানা যায় যে সিদ্ধার্থের পাশেই ঘুমিয়েছিলেন শেহনাজ। সকালে উঠে তিনিই প্রথম দেখেন যে সিদ্ধার্থ অজ্ঞান অবস্থায় রয়েছেন, এরপরই হাসপাতালে নিয়ে যাওয়া হলে সিদ্ধার্থকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। শুক্লা পরিবারের তরফে অভিনেতা এবং সিদ্ধার্থের বন্ধু করণবীর বোহরা পোস্টটি ইনস্টা শেয়ার করেছেন, যেখানে প্রয়াত তার মা এবং বোন দুজনেই রয়েছেন।

আরও পড়ুন, শ্যুটিংয়ের ফাঁকে পুনের মেট্রো কর্মীদের মাঝে আটকে পড়লেন Shahrukh, তারপর?

তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্টটি শেয়ার করে করণবীর লিখেছেন,''আসুন আমরা সবাই আজ বিকেল ৫ টায় আমাদের বন্ধুর জন্য বিশেষ প্রার্থনাসভায় যোগ দিই।friend #sidharthshukla organized by his mother #ritaaunty and his sisters #neetu and #preeti and sister #shivanididi @brhamakumaris_bk #seeyouagain on the other side bro..''

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.