''আমার ভাইকে হারিয়েছি, প্রতিদিন হৃদয় থেকে রক্তক্ষরণ হচ্ছে,'' আবেগঘন সুশান্তের দিদি

 সম্প্রতি ভাই সুশান্তকে নিয়ে শ্বেতা সিং কীর্তির আবেগঘন পোস্ট হয়তবা আপনারও চোখে জল আনবে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 2, 2020, 02:58 PM IST
''আমার ভাইকে হারিয়েছি, প্রতিদিন হৃদয় থেকে রক্তক্ষরণ হচ্ছে,'' আবেগঘন সুশান্তের দিদি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত আর নেই। একথা এখনও যেন বিশ্বাস করতে পারছে না অভিনেতার পরিবার। ভগ্ন হৃদয়ে বারবার বিচার চেয়ে সরব হচ্ছেন প্রয়াত অভিনেতার বাবা ও দিদিরা। সুশান্তকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় সবথেকে বেশি পোস্ট যিনি করছেন তিনি হলে অভিনেতা ছোট দিদি শ্বেতা সিং কীর্তি। সম্প্রতি ভাই সুশান্তকে নিয়ে শ্বেতা সিং কীর্তির আবেগঘন পোস্ট হয়তবা আপনারও চোখে জল আনবে।

শ্বেতা লিখেছেন, ''আমি আমার ভাইকে হারিয়েছি। প্রতিদিন আমার হৃদয় থেকে রক্ত ঝরঝে...সত্য প্রকাশ্যে আসতে আর কত সময় লাগবে? কখন এই মৃত্যু রহস্যের সমাধান হবে?'' এই পোস্টের সঙ্গে সুশান্তের একটি আবেগঘন ভিডিয়ো শেয়ার করেছেন শ্বেতা। যাতে লেখা, ''ভাই পাক্কা আমাদের হাতে অনেক সময় আছে?'' পরক্ষণেই লেখা, ''ওরা আমায় মেরে ফেলেছে দিদি, বিচার চাই।''

আরও পড়ুন-রিয়া চক্রবর্তীর সমর্থনে মুখ খুলে নেটিজেনদের আক্রমণের মুখে বিদ্যা বালান

সুশান্তকে নিয়ে একাধিক পোস্ট করতে দেখা গিয়েছে শ্বেতা সিং কীর্তিকে। ২০১৮ সালে নাগাল্যান্ডের বন্যা কবলিত মানুষদের জন্য ১.২৫ কোটি টাকা আর্থিক সাহায্য করেছিলেন সুশান্ত। তার পরিপ্রেক্ষিতে নাগাল্যান্ড সরকার তরফে অভিনেতাকে ধন্যবাদ জানিয়ে একটি চিঠিও পাঠিয়েছিল। সেটিও শেয়ার করেছেন শ্বেতা। লিখেছেন, ''ভাইয়ের সহানুভূতিশীল হৃদয় সবসময় অন্যের সাহায্যের জন্য হাত বাড়িয়ে দিত। ভালোবাসা রইল''।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর গোটা বিশ্ব জুড়েই যে বিচারের দাবি উঠেছে, তারও বিভিন্ন ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন শ্বেতা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, সুশান্ত মামলার তদন্ত করছে CBI। এই মামলায় মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর সঙ্গে ইতিমধ্যে মাদক চক্রের যোগ পেয়েছে CBI। সে বিষয়টিই খতিয়ে দেখা হচ্ছে।

.