বাঘিতে 'বাঘা চুমুর' দৃশ্য ফাঁস

শ্রদ্ধা কাপুর ও টাইগার শ্রফ। বলিউড এখন এই দুই নামে নয়, মজেছেন তাঁদের কেমিস্ট্রিতে। অফস্ক্রিন নয়, বরং অনস্ক্রিন। ছবিতে প্রেম হবে, প্রেমে উষ্ণতা থাকবে এই সমস্ত কিছুই আদিম কাল থেকে হয়ে আসছে। তাহলে এখন নতুনটা কী? নতুন কিছুই নয়, আসলে ব্যাপারটা ওই একই, "পুরানো বোতলে নতুন মদ"। অর্জিত আর আরোপিত মর্যাদার ফারাকটা যাঁরা বোঝেন, তাঁদের কাছে নতুন করে বলে দিতে হবে না,  শ্রদ্ধা কাপুর ও টাইগার শ্রফ কেউই এতটা সহজে লাইম লাইটে আসতে পারতেন না, যদি না এদের ব্যাকগ্রাউন্ড এতটা শক্ত হত। কতটা শক্ত? শ্রদ্ধা বলিউডের এক সময়কার বাঘা ভিলেন শক্তি কাপুরের কন্যা। আর নায়ক জ্যাকি শ্রফের পুত্র হলেন টাইগার শ্রফ। বলিউডের আপকামিং ছবি বাঘিতে এই দুই বিপরীতে অভিনয় করছেন। আর ছবির এক ঘনিষ্ঠ দৃশ্যে ঠোঁটে ঠোঁট ব্যারিকেডও করেছেন শ্রদ্ধা ও টাইগার। যা দেখে পরিচালক বলছেন, "ওরা পেশাদার"।

Updated By: Mar 11, 2016, 06:47 PM IST
বাঘিতে 'বাঘা চুমুর' দৃশ্য ফাঁস

ওয়েব ডেস্ক: শ্রদ্ধা কাপুর ও টাইগার শ্রফ। বলিউড এখন এই দুই নামে নয়, মজেছেন তাঁদের কেমিস্ট্রিতে। অফস্ক্রিন নয়, বরং অনস্ক্রিন। ছবিতে প্রেম হবে, প্রেমে উষ্ণতা থাকবে এই সমস্ত কিছুই আদিম কাল থেকে হয়ে আসছে। তাহলে এখন নতুনটা কী? নতুন কিছুই নয়, আসলে ব্যাপারটা ওই একই, "পুরানো বোতলে নতুন মদ"। অর্জিত আর আরোপিত মর্যাদার ফারাকটা যাঁরা বোঝেন, তাঁদের কাছে নতুন করে বলে দিতে হবে না,  শ্রদ্ধা কাপুর ও টাইগার শ্রফ কেউই এতটা সহজে লাইম লাইটে আসতে পারতেন না, যদি না এদের ব্যাকগ্রাউন্ড এতটা শক্ত হত। কতটা শক্ত? শ্রদ্ধা বলিউডের এক সময়কার বাঘা ভিলেন শক্তি কাপুরের কন্যা। আর নায়ক জ্যাকি শ্রফের পুত্র হলেন টাইগার শ্রফ। বলিউডের আপকামিং ছবি বাঘিতে এই দুই বিপরীতে অভিনয় করছেন। আর ছবির এক ঘনিষ্ঠ দৃশ্যে ঠোঁটে ঠোঁট ব্যারিকেডও করেছেন শ্রদ্ধা ও টাইগার। যা দেখে পরিচালক বলছেন, "ওরা পেশাদার"।

আগে চাকুরিজীবীরা বলত, 'আমি পেশাদার'। এখন 'বিপ্লবীরা' বলেন আমি পেশাদার 'বিল্পবী' (পার্টি হোলটাইমার/সর্বক্ষণের কর্মী)। দিন এমনও এল, চুমুতেও ব্যবহৃত হল, "পেশাদার'। দিন হয়ত এমনও আসছে, প্রেমিকা প্রেমিককে বলবে, 'আমি প্রেমে পেশাদার'।

.