বিয়ে করছেন Shraddha Kapoor! পাত্র কে?

বিগত কয়েকবছর ধরেই তাঁর এক পুরনো বন্ধুর সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। 

Updated By: Aug 28, 2021, 12:17 PM IST
বিয়ে করছেন Shraddha Kapoor! পাত্র কে?

নিজস্ব প্রতিবেদন: বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)! বিটাউনের অন্দরের খবর, বিগত কয়েকবছর ধরেই তাঁর এক পুরনো বন্ধুর সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। তবে সরাসরি সে কথা স্বীকার করেননি অভিনেত্রী। এবার কি তাহলে সেই সম্পর্ককেই নাম দিতে চলেছেন শ্রদ্ধা কাপুর! 

আরও পড়ুন: Prosenjit Chatterjee: পরোক্ষভাবেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলারদের কড়া জবাব অভিনেতার!

ফারহান আখতারের সঙ্গে শ্রদ্ধা কাপুরের প্রেম নিয়ে একসময় সরগরম ছিল বলিউড। কিন্তু শোনা যায় বাবা শক্তি কাপুরের মত না থাকার কারণেই সেই সম্পর্ক থেকে সরে আসেন অভিনেত্রী। এর কিছুদিন পর থেকেই ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার(Rohan Shreshtha) সঙ্গে প্রেম করছেন শ্রদ্ধা, এমনটাই গুঞ্জন। এবার শোনা যাচ্ছে রোহনকেই বিয়ে করতে চলেছেন তিনি। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁদের বিয়ের প্রসঙ্গে শ্রদ্ধার মাসি পদ্মিনী কোলাপুরী বলেন, 'বিয়ে হলে ঠিকই খবর পাবেন সকলে।' পাশাপাশি শ্রদ্ধার বোন প্রিয়াঙ্কা শর্মা জানান, শ্রদ্ধার বিয়ে নিয়ে তিনি এক্সাইটেড। তাঁদের বিয়ের জন্য অপেক্ষা করছেন প্রিয়াঙ্কা। সেখান থেকেই সকলের মনে প্রশ্ন জেগেছে, তাহলে কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রদ্ধা কাপুর। এবিষয়ে অবশ্য মুখ খোলেননি শ্রদ্ধা ও রোহন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.