Shilpa on FIR: 'দৃষ্টি আকর্ষনের জন্য আমার নাম বদনাম করা হচ্ছে' রেগে আগুন শিল্পা

FIR-এর খবর পেয়ে হতবাক শিল্পা, জবাব দিলেন সোশ্যাল মিডিয়ায়

Updated By: Nov 14, 2021, 08:56 PM IST
Shilpa on FIR: 'দৃষ্টি আকর্ষনের জন্য আমার নাম বদনাম করা হচ্ছে' রেগে আগুন শিল্পা

নিজস্ব প্রতিবেদন:  শনিবার বান্দ্রা পুলিস স্টেশনে (Bandra Police Station) শিল্পা শেট্টি (Shilpa Shetty) ও রাজ কুন্দ্রার (Raj Kundra) নামে FIR দায়ের করেন নিতিন বরাই নামে এক ব্যক্তি। তাঁদের বিরুদ্ধে প্রতারণার অভিষোগ এনেছে ঐ ব্যক্তি। এই খবর সামনে আসার পরই মেজাজ হারান অভিনেতা শিল্পা শেট্টি। এদিন সোশ্যাল মিডিয়ায় এই অভিষোগের উত্তর দেন নায়িকা। 

তিনি লিখেছেন, 'ঘুম থেকে উঠে দেখলাম আমার আর রাজের নামে FIR দায়ের করা হয়েছে। আমি হতবাক। SFL ফিটনেসের মালিক কাসিফ খান। তার নামেই সমস্ত রাইট কেনা রয়েছে। তিনিই সারা ভারতে জিম খোলার রাইট কিনেছেন। তিনিই সমস্ত ডিল করেছেন এবং তাঁর কাছেই অন্যদের বিনোয়োগ করা টাকা আটকে রয়েছে। এই বিষয়ে আমরা কোনও আর্থিক লেনদেন সম্পর্কে জানি না। এমনকি এক টাকাও কারোর থেকে নিইনি। সমস্ত ফ্যাঞ্চাইসির ডিল .কাসিফ নিজেই করেছে। এমনকি এই কোম্পানি বন্ধও হয়ে গেছে ২০১৪ সালে।'তিনি আরও বলেন, 'বিগত ২৮ বছর ধরে আমি ইন্ডাস্ট্রিতে অনেক কষ্ট করে নিজের জায়গা করেছি। সেই সুনাম ও খ্যাতি নষ্ট হচ্ছে যা আমার কাছে খুবই বেদনাদায়ক। শুধুমাত্র সবার দৃষ্টি আকর্ষণ করার জন্যই আমাকে এই মামলায় টানা হচ্ছে। ভারতে একজন গর্বিত নাগরিক হিসেবে আমার অধিকার রক্ষা করা উচিত।'

Shilpa_FIR

পিটিআই সূত্রের খবর, ঐ ব্যক্তির অভিযোগ ২০১৪ সালের জুলাই মাসে এসএফএল নামক একটি ফিটনেস কোম্পানির ডিরেক্টর কাসিফ খান, শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রা সহ আরো অনেকে তাঁকে ভরসা দেন যে এই কোম্পানিতে ১.৫ কোটি টাকা বিনিয়োগ করলে তিনি এই ব্যবসায় লাভ করতে পারবেন। শিল্পা, কাসিফ ও রাজের তরফ থেকে তাঁকে জানানো হয়েছিল যে ঐ ফিটনেস কোম্পানির একটি ফ্র্যাঞ্চাইসি, জিম (Gym) ও স্পার (Spa) মালিকানা তাঁকে দেওয়া হবে। পুণেতে এই ফ্র্যাঞ্চাইসি খোলার কথা ছিল ঐ ব্যক্তির। কিন্তু টাকা বিনিয়োগের পরও তিনি ঐ মালিকানা পাননি। 

আরও পড়ুন: Rukmini Maitra: নায়িকা খেতে ভালোবাসেন! ডায়েট ভুলে স্ট্রিটফুডে মজেছেন রুক্মিনী

এরপর নিজের বিনিয়োগের ১.৫ কোটি টাকা ফেরত চান নিতিন বরাই নামে ঐ ব্যক্তি। তখনই শুরু বিপত্তি। ঐ ব্যক্তির দাবি, এরপর থেকেই একের পর এক হুমকি পান তিনি। অভিযোগের ভিত্তিতেই বান্দ্রা পুলিস থানায় চারটি ধারায় দায়ের হয়েছে এফআইআর। ৪২০ (প্রতারণা), ১২০ বি (অপরাধমূলক ষড়যন্ত্র), ৫০৬ (ভীতিপ্রদর্শন), এবং 34 (সাধারণ উদ্দেশ্য) এই চারটি ধারায় দায়ের হয়েছে মামলা। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে মুম্বই পুলিস। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.