Sonu Sood: রাজনীতিতে সোনু! পঞ্জাব বিধানসভা নির্বাচনের আগে বড় ঘোষণা অভিনেতার

কোন রাজনৈতিক দলে যোগদান করবেন সোনু? 

Updated By: Nov 14, 2021, 04:35 PM IST
Sonu Sood: রাজনীতিতে সোনু! পঞ্জাব বিধানসভা নির্বাচনের আগে বড় ঘোষণা অভিনেতার

নিজস্ব প্রতিবেদন: আম আদমি পার্টি (Aam Aadmi Party) জয়েন করতে চলেছেন সোনু সুদ (Sonu Sood)। এই জল্পনাতেই সরগরম রাজনৈতিক মহল থেকে শুরু করে বলিউড (Bollywood)। কিছুদিন আগেই অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) সঙ্গে দেখা করেছিলেন অভিনেতা। সেখান থেকেই শুরু হয়েছিল এই আলোচনা। কিন্তু রবিবার সেই জল্পনায় জল ঢেলে দিলেন অভিনেতা নিজেই। 

রবিবার সাংবাদিক সম্মেলনে অভিনেতা সোনু সুদ জানান, আপাতত কোনও রাজনৈতিক দল জয়েন করছেন না তিনি। তবে তিনি সেই দল জয়েন করতে চান যেখানে তিনি নিজের ইচ্ছামতো ভালো কাজ করতে পারবেন। তবে এর পাশাপাশি তিনি ঘোষণা করেন যে রাজনীতিতে পা রাখতে চলেছেন তাঁর বোন মালবিকা সুদ (Malvika Sood)। পঞ্জাব বিধানসভা নির্বাচনে (Punjab Assembly Election) প্রার্থী হতে চলেছেন মালবিকা। তবে এখনও অবধি কোন পার্টি জয়েন করবেন মালবিকা তা স্থির করেননি তিনি। এদিন সোনু বলেন যে তাঁর পরিবারের ইচ্ছা যে পঞ্জাবের শিক্ষা ও স্বাস্থ্যের উন্নতিতে কাজ করুক মালবিকা। 

কিন্তু এদিন প্রশ্ন ওঠে, কবে সোনু রাজনীতিতে যোগ দেবেন? এর উত্তরে অবশ্য পরিষ্কার কোনও উত্তর দেননি অভিনেতা। তিনি বলেছেন, 'আমি এমন এক সংস্থায় যোগ দিতে চাই, যেখানে কেউ কাজে বাধা দেবে না, স্বাধীনভাবে কাজ করতে পারবে। সেই সংস্থা রাজনৈতিকও হতে পারে আবার অরাজনৈতিকও হতে পারে।' মালবিকা কোনও পার্টিতে যোগ দেবেন সেই প্রশ্নের উত্তরে অভিনতা বলেন,'দল মুখ্য নয়, গুরুত্বপূর্ণ হল সেই দলের নীতি। আমার বোন সাধারণ মানুষের জন্য কাজ করবে। কংগ্রেস ও আম আদমি পার্টি দুটোই ভালো রাজনৈতিক দল।'

আরও পড়ুন: Katrina-Vicky Marriage: বাদ সলমন! ক্যাটরিনা-ভিকির বিয়েতে কে কে রয়েছেন আমন্ত্রিতের তালিকায়?

কিছুদিন আগেই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের পাশাপাশি পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চন্নির (Charanjit Singh Channi) সঙ্গে দেখা করেন সোনু। এছাড়াও খুব শীঘ্রই শিরোমণি অকালি দলের প্রেসিডেন্ট সুখবীর সিং বাদলের সঙ্গে দেখা করার কথা তাঁর। বোনকে সাপোর্ট করার জন্য সকলকে অনুরোধ করেছেন সোনু সুদ। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.