Shilpa Shetty: জনসমক্ষে চুম্বন! ১৫ বছর পর অশ্লীলতার দায় থেকে রেহাই শিল্পার, রায় আদালতের

অভিযোগ ছিল, রিচার্ডের সঙ্গে পরিকল্পনা করেই প্রকাশ্যে চুম্বন করেছিলেন শিল্পা

Updated By: Jan 25, 2022, 03:00 PM IST
Shilpa Shetty: জনসমক্ষে চুম্বন! ১৫ বছর পর অশ্লীলতার দায় থেকে রেহাই শিল্পার, রায় আদালতের

নিজস্ব প্রতিবেদন: হলিউড অভিনেতা রিচার্ড গেয়ার(Richard Gere) ২০০৭ সালে রাজস্থানে একটি অনুষ্ঠানের মঞ্চে চুম্বন করেন শিল্পা শেট্টিকে(Shilpa Shetty)। জনসমক্ষে তাঁদের এই চুম্বন ছিল ইচ্ছাকৃত, এই পরিপ্রেক্ষিতে শিল্পা শেট্টির বিরুদ্ধে দায়ের করা হয় অশ্লীলতার মামলায। সেই মামলা থেকে এবার তাঁকে রেহাই দিল আদালত।

মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কেতকী চ্যাবনের মতে, ঘটনার পরপরই শিল্পা শেঠি তার অবস্থান স্পষ্ট করেছেন। তিনি বলেছিলেন, আচমকাই রিচার্ড তাঁকে চুম্বন করায় তিনি হকচকিয়ে যান, সেই মুহূর্তে তার প্রতিবাদ করতে পারেননি। পুলিস রিপোর্ট এবং উপস্থাপিত নথি বিবেচনা করার পরে, ম্যাজিস্ট্রেট সন্তুষ্ট হন যে শিল্পার বিরুদ্ধে অভিযোগ ভিত্তিহীন ছিল এবং তাই তাঁকে এই মামলা থেকে রেহাই দেওয়া হয়।

আরও পড়ুন: Exclusive Pori Moni: 'রাজ একটা ম্যাজিক, ও খুব ভালো বাবা হবে' রাজের প্রশংসায় পঞ্চমুখ পরীমণি

ঘটনার পরে, অশ্লীলতার অভিযোগে অভিনেতাদের বিরুদ্ধে রাজস্থানে দুটি এবং গাজিয়াবাদে একটি মামলা দায়ের করা হয়েছিল। মামলাটি মুম্বইতে স্থানান্তর করার জন্য আবেদন করেছিলেন শিল্পা। ২০১৭ সালে সুপ্রিম কোর্ট অনুমোদন দেয় সেই আবেদনের। শিল্পার অ্যাডভোকেট মধুকর ডালভি ফৌজদারি ধারা 239 (পুলিস রিপোর্ট এবং নথি বিবেচনা করার পরে ডিসচার্জ) এবং ধারা 245 (প্রমাণ বিবেচনা করার পরে ডিসচার্জ) অনুযায়ী অভিনেতার এই মামলা থেকে রেহাইয়ের আবেদন করেছিলেন।সেই আবেদনে বলা হয়েছে যে তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল "শুধুমাত্র সহ-অভিযুক্ত রিচার্ড গেয়ার যখন তাকে চুম্বন করেন তখন তিনি প্রতিবাদ করেননি"। এই মামলায় তাকে অপরাধের ষড়যন্ত্রকারী হিসাবে চিহ্নিত করা হয়। অবশেষে সেই মামলা থেকে ১৫ বছর পর মুক্তি পেলেন শিল্পা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.