Exclusive Pori Moni: 'রাজ একটা ম্যাজিক, ও খুব ভালো বাবা হবে' রাজের প্রশংসায় পঞ্চমুখ পরীমণি

'রাজকে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করি' অকপট পরীমণি

Reported By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 25, 2022, 01:49 PM IST
Exclusive Pori Moni: 'রাজ একটা ম্যাজিক, ও খুব ভালো বাবা হবে' রাজের প্রশংসায় পঞ্চমুখ পরীমণি

সৌমিতা মুখার্জি: চিত্রনাট্যের থেকে কিছু কম নয় তাঁর জীবন। বাবা-মাকে হারিয়ে ছোট থেকেই শুরু জীবনযুদ্ধ, এরপর কর্মক্ষেত্রেও নিজেকে প্রমাণ করতে কম যুদ্ধ করতে হয়নি তাঁকে। ব্যক্তিগত জীবনে এসেছে নানা বিতর্কের ঝড়। নাম জড়িয়েছে মাদক কাণ্ডে, জেলেও দিন গুজরান করতে হয়েছে, ভরা আদালতে কেঁদে ফেলেছেন, কিন্তু হার মানেননি। এই আদালতই তাঁকে জামিন দিয়েছে, ফিরিয়ে দিয়েছে বাজেয়াপ্ত করা জিনিসপত্র, তারপর আবার শুটিং ফ্লোরে ফিরে শুরু নিজের প্রাপ্য সম্মান ফিরিয়ে আনার যুদ্ধ। এই জীবনযুদ্ধের গল্প  বাংলাদেশের এই মুহূর্তের সবচেয়ে চর্চ্চিত নায়িকা পরীমণির (Pori Moni)। তবে সব যুদ্ধের শেষেই শান্তি অপেক্ষা করে, ভালোবাসা অপেক্ষা করে, সেই ভালোবাসা আচমকাই কড়া নেড়েছে নায়িকার দরজায় আর বদলে দিয়েছে তাঁর জীবন। পরীর জীবনে এসেছেন অভিনেতা শরিফুল রাজ (Sariful Razz)। 

রাজপরীর গল্পও সিনেমার মতোই। জীবনের খারাপ সময়েই সিনেমার সেটে দেখা তাঁদের। প্রথম দেখা থেকে বেশি সময় নেননি তাঁরা একে অপরকে বুঝতে। অভিনেতা রাজের সঙ্গে মিশে প্রথম থেকেই পরী বুঝে গিয়েছিলেন, রাজই সেই জীবনসঙ্গী যাঁর সঙ্গে তিনি সারাজীবন কাটাতে পারেন। অক্টোবরে গিয়াসউদ্দিন সেলিমের ছবি গুনিনের সেটে দেখা হয় তাঁদের, সেখান থেকেই শুরু প্রেম। মাত্র ৭ দিনের মাথায় দুই পরিবারকে জানিয়ে রাজের বাড়িতে ১৭ অক্টোবর বিয়ে করেন রাজ ও পরী। এরপরই জানুয়ারি মাসের শুরুতে সবাইকে সুখবর শোনান তাঁরা। বাবা-মা হতে চলেছেন রাজ ও পরী। ২২ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে পরীর বাড়িতে বিয়ে করেন তাঁরা। বিয়ের সাজে নজর কাড়েন সদ্যবিবাহিত বর কনে। রাজ পরীকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁদের শুভানুধ্যায়ীরা।

বিয়ের শুভেচ্ছা জানাতে পরীমণির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানালেন, তাঁর জীবনে রাজ আসার পর কতটা বদলেছে জীবন। পরী বলেন, 'জীবনটা এখন দুটো প্রাণের মাঝে ভাগ হয়ে গেছে, একটা রাজ আর একটা আমাদের সন্তান যে আসছে।' জীবনসঙ্গী হিসাবে রাজ কেমন আর কী মনে হয় বাবা হিসাবে কেমন হবেন রাজ? এই প্রশ্নের উত্তরে আবেগে ভাসলেন পরী। তিনি বলেন,'রাজ একটা ম্যাজিক। জীবনের সবথেকে সুন্দর উপহার সে আমাকে দিয়েছে। তাকে পেয়ে মনে হয়, আমি সত্যিই অনেক ভাগ্যবান। আর বাবা হিসাবে সে ভালো বাবার কাতারেই থাকবে।' নায়িকার কথা থেকেই বোঝা যাচ্ছে জীবনের সেরা সময় উপভোগ করছেন রাজ ও পরী। 

আরও পড়ুন: Babul Supriyo: লুক টেস্টের পরেও ধারাবাহিকে অভিনয় থেকে সরে এলেন বাবুল সুপ্রিয়, কিন্তু কেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.