রিয়ার সমর্থনে মুখ খুলে কঙ্গনার Y+ নিরাপত্তা নিয়ে জোরদার আক্রমণ শিবানীর

রিয়ার পাশে দাঁড়ান শিবানী দান্ডেকর 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 10, 2020, 03:11 PM IST
রিয়ার সমর্থনে মুখ খুলে কঙ্গনার Y+ নিরাপত্তা নিয়ে জোরদার আক্রমণ শিবানীর
ফাইল ছবি

 নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই রিয়া চক্রবর্তীর পাশে দাঁড়ান অভিনেত্রী শিবানী দান্ডেকর। সুশান্তের মৃত্যুর এক সপ্তাহ পর প্রথম শিবানীর গাড়িতে করে ফারহান আখতারের বাড়িতে পৌঁছন রিয়া। সেই থেকে শুরু। এরপর তদন্ত প্রক্রিয়া যত এগিয়েছে, রিয়ার বিরুদ্ধে দেশের একাংশের মানুষের ক্ষোভ যত বেড়েছে, অভিনেত্রীর হাত তত শক্ত করে ধরেছেন শিবানী। এমনকী, রিয়াকে তিনি মাত্র ১৬ বছর বয়স থেকে চেনেন বলেও জানান ফারহান আখতারের বান্ধবী। এবার সেই রিয়ার জন্যই ফের সরব হলেন তিনি।

আরও পড়ুন : পাকিস্তানের নাম নেবেন না, কঙ্গনাকে কটাক্ষের পর পাক সাংবাদিককে 'উচিত শিক্ষা' নেট জনতার

সম্প্রতি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে জিজ্ঞাসাবাদের জন্য যাওয়ার সময় ক্যামেরা ঘিরে ধরে রিয়া চক্রবর্তীকে। সংবাদমাধ্যমের পাশাপাশি রিয়াকে দেখার জন্য ভিড় জমাতে শুরু করেন সাধারণ মানুষও। কোভিড পরিস্থিতির মধ্যে সামাজিক দূরত্বকে কার্যত বুড়ো আঙুল দেখিয়েই রিয়াকে লোক ঘিরে ধরতে শুরু করেন বলে অভিযোগ। যে ছবি প্রকাশ্যে আসতেই জোর সমালোচনা শুরু হয়ে যায়।

ওই ঘটনার পর বুধবার যখন মুম্বই বিমানবন্দর থেকে কঙ্গনা রানাউতকে নিরাপত্তা বেষ্টনীর মধ্যে ঘিরে ধরা হয়, সেই ছবি দেখে কটাক্ষ করেন শিবানী। রিয়াকে সেদিন যেভাবে ঘিরে ধরা হয়, সেই ছবির পাশাপাশি কঙ্গনার নিরাপত্তা বলয়ের ছবি তুলে ধরে জোরদার আক্রমণ চালান ফারহান আখতারের বান্ধবী। রিয়া এবং কঙ্গনা, দুজনের ছবি দেখে কী মনে হচ্ছে! ওই ছবির মধ্যে মানুষ কী দেখতে পাচ্ছেন, তা নিয়ে চিন্তায় ডুব দিন বলেও কটাক্ষ করেন শিবানী।

দেখুন সেই ছবি...

এদিকে মঙ্গলবার গ্রেফতারির পর রিয়া চক্রবর্তীর টি-শার্ট প্রত্যেকের নজর কাড়ে। পিতৃতন্ত্রকে ধ্বংস করার ডাক দিয়ে  রিয়া যে বার্তা দেন, তার পাশে দাঁড়িয়ে অভিনেত্রীকে সমর্থন করততে শুরু করেন বলিউড সেলেবদের একাংশ। যার মধ্যে করিনা কাপুর থেকে বিদ্যা বালান, সোনম কাপুরদের নাম রয়েছে।

.