WATCH | Sherlyn Chopra: বৃষ্টিস্নাত শহরে জ্বাললেন আগুন! সবুজ শার্লিন দরদরিয়ে ঘামালেন নেটপাড়া

Sherlyn Chopra Grabs Eyeballs In Dangerously Bold Top With Saree: পোশাক নির্বাচনে সকলের চোখ কপালে তুলে দিতে পারেন তিনি। ফের একবার সেই কাজের জন্যই খবরে এলেন মডেল-অভিনেত্রী।

Updated By: Jul 23, 2023, 06:33 PM IST
WATCH | Sherlyn Chopra: বৃষ্টিস্নাত শহরে জ্বাললেন আগুন! সবুজ শার্লিন দরদরিয়ে ঘামালেন নেটপাড়া
শার্লিন চোপড়া মাতিয়ে দিলেন আবারও

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'বোল্ড অ্যান্ড বিউটিফুল', 'হট অ্যান্ড সেক্সি'র মতো বিশেষণে বরাবরই ভূষিত শার্লিন চোপড়া (Sherlyn Chopra)। এই ম়ডেল-অভিনেত্রী তাঁরা শরীরী বিভঙ্গে শকওয়েভ পাঠান নেটদুনিয়ায়। লাস্যের লাভাস্রোতে কামের আগুন মিশিয়ে ছারখার করে দিতে সিদ্ধহস্ত। আর হবেনই না বা কেন, ভুললে চলবে না শার্লিনই কিন্তু প্রথম ভারতীয় মহিলা, যিনি বিখ্যাত প্লেবয় ম্যাগাজিনের প্রচ্ছদে আলো জ্বালিয়ে ছিলেন নগ্ন হয়ে। 'ব্যাড গার্ল' শার্লিন প্রায়ই খবরে আসতে থাকতেন। 

আরও পড়ুন: Rekha: আত্মজীবনীতে মহিলা সেক্রেটারির সঙ্গে রেখার সমপ্রেমের উল্লেখ? বিস্ফোরক লেখক…

৩৬ বছরের নায়িকা এবার বৃষ্টিস্নাত মুম্বইয়ে দাবানল ছড়ালেন। সবুজ শাড়ির সঙ্গে অত্যন্ত সাহসি লো-নেক টপ পড়লেন। তার বক্ষদেশ দেখলে মনে হবে যেন, জাল ছিড়ে বেরিয়ে আসতে চাইছে কোনও মাছ! যদিও এহেন পোশাকের জন্য শার্লিন সোশ্যাল মিডিয়ায় অনেক কটুক্তির মুখেও পড়েছেন। পোশাক বিতর্কে জড়ানো বিষয়টি শার্লিনের সঙ্গেই চলতে। একেবারে নতুন কিছু নয়। দেশের ঐতিহ্যকে নষ্ট করার জন্য তাঁর বিরুদ্ধে তোপ দাগেন নেটদুনিয়ার একাংশ। যদিও সবুজ শাড়ি-টপ দেখে দরদক করেই ঘেমেছে নেটপাড়া। যাকে বলে 'টু হট টু হ্যান্ডেল'! কিছুদিন আগে শার্লিনের এয়ারপোর্ট লুক ভাইরাল হয়েছিল। ক্রিস-ক্রস হল্টার নেক ব্যাকলেস টপের সঙ্গে পরেছিলেন মানানসই প্যান্ট ও হাই হিল।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রাক্তন 'বিগ বস' তারকা শার্লিন 'বিতর্কের রানি' রাখী সাওয়ান্তের সঙ্গে ঝামেলায় জডিয়ে ছিলেন। রাখীর বিরুদ্ধে নিজের গোপন ছবি ও ভিডিও ভাইরাল করার অভিযোগ এনেছিলেন শার্লিন। মুম্বই পুলিশ রাখীকে আটকও করেছিল। গত নভেম্বর মাসে রাখী ও শার্লিন একে অপরের বিরুদ্ধে এফআইআর-ও করেন। কিন্তু পরে রাখী ক্ষমা চেয়ে নেন শার্লিনের কাছে। সাংবাদিক বৈঠকেই রাখী বলেন যে, তাঁদের মধ্যে তিক্ততা হয়েছিল। কিন্তু দুয়ের সম্পর্ক বহু পুরনো। ফলে সেই সম্পর্ক মেরামত করে নিয়ে তাঁরা প্রকাশ্যেই চুমুতে ভরিয়ে দিয়েছিলেন একে-অপরকে। এবার কাজের কথায় আসা যাক। শার্লিন Paurashpur Season 2 ওয়েব সিরিজে অভিনয় করবেন। মহারানী স্নেহলতার ভূমিকায় পাওয়াা যাবে তাঁকে। শার্লিন একাধিক হিন্দি ছবিতেও মুখ দেখিয়েছেন। রিয়ালিটি শোয়ের সঞ্চালিকা হিসেবেও মাত করেছেন প্রাক্তন মিস অন্ধ্রপ্রদেশ।

আরও পড়ুন: Mamata Banerjee | Rocky Aur Rani Kii Prem Kahaani: আলিয়া-রণবীরের মুখে মমতার নাম! তড়িঘড়ি কেটে বাদ দিল সেন্সর বোর্ড...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.